সম্প্রতি নিজের মুক্তিপ্রাপ্ত গান পোস্ট করেছেন শোভন। সেখানেই তাঁর প্রেমজীবন নিয়ে কটাক্ষ করে এক ব্যক্তি লেখেন, "সব ঠিক আছে কিন্তু তুমি তো দেখছি শ্রাবন্তী, কাঞ্চন এদেরকেও ছাড়িয়ে যাবে ভাই।

'কাঞ্চনকেও ছাপিয়ে যাবে', বিদ্রুপের মুখে চাঁচাছোলা জবাব শোভনের!
বিদ্রুপের মুখে চাঁচাছোলা জবাব শোভনের!


কাঞ্চন মল্লিক সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন। শ্রীময়ী চট্টরাজ এই মুহূর্তে তাঁর স্ত্রী। ওদিকে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ও স্বস্তিকা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর এখন রয়েছেন নতুন প্রেম। তাঁর প্রেমিকাও পরিচিত– তিনি সোহিনী সরকার। এ হেন শোভনের ঘনঘন প্রেমিকা ‘বদল’ চোখে পড়েছে নেটিজেনদের একটা বড় অংশের। এবার তা নিয়ে কটাক্ষ হতেই পাল্টা জবাব দিলেন তিনি। বললেন কী?


সম্প্রতি নিজের মুক্তিপ্রাপ্ত গান পোস্ট করেছেন শোভন। সেখানেই তাঁর প্রেমজীবন নিয়ে কটাক্ষ করে এক ব্যক্তি লেখেন, “সব ঠিক আছে কিন্তু তুমি তো দেখছি শ্রাবন্তী, কাঞ্চন এদেরকেও ছাড়িয়ে যাবে ভাই। তবে একটা ফারাক আছে তোমার মধ্যে, ওরা বিয়ে করে ছাড়ে আর তুমি বিয়ে না করেই।’’এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে মোটেও থেমে যাননি শোভন। পাল্টা তিনি লেখেন, “তাই তো ছাড়াচ্ছি, ছড়াচ্ছি না।”

যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানেই কাছাকাছি এসেছিলেন ওঁরা। একই ইন্ডাস্ট্রির সুবাদের দীর্ঘদিন ধরেই পরিচয় ছিল। রণজয় বিষ্ণুর সঙ্গে এর আগে সম্পর্কে ছিলেন সোহিনী। কিন্তু সেই সম্পর্ক বিচ্ছেদ হয়েছে বছর দেড়েক আগেই। আপাতত চুটিয়ে প্রেম করছেন সোহিনী ও শোভন, কবে এই সম্পর্কে সর্বসমক্ষে তাঁরা স্বীকার করে নেন এখন সেটাই দেখার।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours