চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হায়দরাবাদের ব্যাটার হিসেবে সবচেয়ে দ্রুত, মাত্র ১৬ বলে হাফসেঞ্চুরির রেকর্ড অভিষেকের দখলে রয়েছে। আর এ বার সিএসকের (CSK) বিরুদ্ধে ম্যাচের সেরার পুরস্কার হাতে নিয়ে অভিষেক জানিয়েছেন, নিজের এই সাফল্যের পিছনে অবদান রয়েছে তাঁর বাবা, ভারতীয় প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং ও ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারার। কিন্তু ম্যাচের সেরা হয়েও যুবির থেকে ধমক খেয়েছেন অভিষেক।

 যুবির কাছে কেন ধমক খেলেন SRH এর রাইজিং স্টার অভিষেক শর্মা?
মা ও বোনের সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের তারকা অভিষেক শর্মা।




কলকাতা: বছর তেইশের অভিষেক শর্মা (Abhishek Sharma) অরেঞ্জ জার্সিতে চলতি আইপিএলে (IPL) একের পর এক চমক দেখাচ্ছেন। ৩০৮.৩৩ স্ট্রাইকরেটে শুক্রবার উপ্পলে মাত্র ১২ বলে ৩৭ রান করেন তিনি। ম্যাচের সেরার পুরস্কার ঝুলিতে নিয়ে মাঠ ছাড়েন অভিষেক। চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হায়দরাবাদের ব্যাটার হিসেবে সবচেয়ে দ্রুত, মাত্র ১৬ বলে হাফসেঞ্চুরির রেকর্ড অভিষেকের দখলে রয়েছে। আর এ বার সিএসকের (CSK) বিরুদ্ধে ম্যাচের সেরার পুরস্কার হাতে নিয়ে অভিষেক জানিয়েছেন, নিজের এই সাফল্যের পিছনে অবদান রয়েছে তাঁর বাবা, ভারতীয় প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং ও ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারার। কিন্তু ম্যাচের সেরা হয়েও যুবির থেকে ধমক খেয়েছেন অভিষেক।


সিএসকের বিরুদ্ধে ১২ বলে ৩৭ রান করেন অভিষেক শর্মা। সানরাইজার্সের রাইজিং স্টার অভিষেক ম্যাচের শেষে পুরষ্কার বিতরণীর পর বলেন, ‘বড় রান সব সময়ই বিশেষ হয়। তবে আমি ম্যাচের ধারা বুঝে খেলেছি। আমি আগে যে পরিশ্রম করেছি, তার ফল এখন পাচ্ছি। বিশেষ ধন্যবাদ জানাতে চাই আমার বাবা, যুবি পাজি ও ব্রায়ান লারাকে।’


শুরুটা ভালো করেও শেষটা ভালো করতে পারেননি অভিষেক। ছন্দে থেকেও হঠাৎ আউট হওয়ার জন্য অভিষেককে ধমক দিয়েছেন যুবি। হায়দরাবাদ বনাম চেন্নাই ম্যাচের শেষে যুবরাজ সিং সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি মিম শেয়ার করেছেন। লিখেছেন, ‘আমি তোমার পিছনেই আছি…আবারও ভালো খেলেছ, কিন্তু বাজে শট খেলে আউট হয়েছ।’ তাঁর শেয়ার করা মিমে দেখা গিয়েছে একজন লোক, অন্য একজনকে লাঠি হাতে তাড়া করেছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours