ভোটের সকালে এমন একটি লিফলেট ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় বালুরঘাট লোকসভা কেন্দ্রে। রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায় এই ঘটনায়। বিতর্কিত এই লিফলেটের খবর পেয়ে তাজ্জব হয়ে গিয়েছে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রও। কী বলছেন তিনি?

 'আমার দলে প্রচুর গুপ্ত শত্রু... চাইলে বিজেপিকেও ভোট দিন', তৃণমূল প্রার্থীর নামে লিফলেট ঘিরে বিতর্ক
বিপ্লব মিত্র

বালুরঘাট: দ্বিতীয় দফার ভোট শুরু হতে না হতেই এবার লিফলেট ঘিরে বিতর্ক। বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের ছবি-সহ লিফলেট ছড়িয়েছে বালুরঘাটের বেশ কিছু অঞ্চলে। বিতর্কিত ওই লিফলেটে লেখা, ‘ নমস্কার, আমি বিপ্লব মিত্র… লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কোনও ইচ্ছেই আমার ছিল না।’ সেখানে আরও লেখা আছে, দলের ভিতরেই ‘প্রচুর গুপ্ত শত্রুর’ কথা, যাঁরা নাকি তাঁকে ‘হারানোর চক্রান্ত’ চালাচ্ছে বলে দাবি করা হচ্ছে। বিতর্কিত ওই লিফলেটে আবেদন জানানো হয়েছে, ‘আপনারা চাইলে বিজেপিকেও ভোট দিতে পারেন…’


ভোটের সকালে এমন একটি লিফলেট ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় বালুরঘাট লোকসভা কেন্দ্রে। রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায় এই ঘটনায়। বিতর্কিত এই লিফলেটের খবর পেয়ে তাজ্জব হয়ে গিয়েছে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রও। বর্ষীয়ান তৃণমূল নেতার কথায়, ‘আমি আশ্চর্য হয়ে গেলাম এই ঘটনায়।’ তৃণমূল প্রার্থীর সন্দেহ, বিজেপির থেকেই কেউ এই কাণ্ড ঘটিয়েছে। বললেন, ‘বিজেপি প্রার্থীর নজরে বিষয়টি এলে, সঙ্গে সঙ্গে এর নিন্দা করে বিবৃতি দেওয়া উচিত।’ বিপ্লব মিত্রর দাবি, এই বিতর্কিত লিফলেট থেকে বিজেপির ফায়দা হচ্ছে। তারা তো কথায় কথায় সিবিআইয়ের কথা বলেন, এবার এটা সিবিআই-কে দিয়ে তদন্ত করে দেখুক।


উল্লেখ্য, তৃণমূল প্রার্থীর নামে এমন একটি বিতর্কিত লিফলেট ছড়ানোর খবর চাউর হওয়ার কিছুক্ষণের মধ্যেই অপর একটি লিফলেটও ছড়িয়ে পড়তে দেখা যায়। দ্বিতীয় বিতর্কিত লিফলেটটি আবার বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের নামে। বিপ্লব মিত্রের সন্দেহ, প্রথম লিফলেটটি যে ড্রাফ্ট করেছেন, দ্বিতীয়টিও একই ব্যক্তি ড্রাফ্ট করেছেন। এমন ঘটনা তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে অতীতে কখনও দেখেননি বলেও দাবি তৃণমূল প্রার্থীর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours