হুগলির সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক সুরেশ সাউ বলেন, কয়েকদিন আগেই বলাগড়ে বিধায়ককে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়েছিল। এবার শ্রীরামপুরে কাঞ্চন মল্লিককে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হল।

 'কাঞ্চনের সঙ্গে যা হয়েছে, রচনার সঙ্গেও...', কী উত্তর দিলেন অভিনেত্রী?
রচনা বন্দ্যোপাধ্যায় ও কাঞ্চন মল্লিক


হুগলি: গতকাল, বৃহস্পতিবার প্রকাশ্যে বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিককে গাড়ি থেকে নামিয়ে দেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। প্রচারে যেন কাঞ্চন না আসেন, সে কথা স্পষ্টভাবে জানিয়েও দেন কল্যাণ। দলেরই বিধায়ককে গাড়ি থেকে নামিয়ে দিচ্ছেন বিদায়ী সাংসদ! দিনভর এই নিয়ে চর্চা হয়েছে রাজনৈতিক মহলে। তবে এমন ঘটনা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘটবে না তো? পোস্টারে এমন বার্তা দেওয়া হল হুগলির তৃণমূল প্রার্থীকে। কাঞ্চন ও রচনা দুজনেই অভিনেতা, একজন বিধায়ক হয়েছেন ২০২১ সালে আর অপরজন এবারই প্রথমবার রাজনীতির ময়দানে।


হুগলি লোকসভা কেন্দ্রের চুঁচুড়ার বিভিন্ন জায়গায় শুক্রবার সকাল থেকে দেখা গেল সেই পোস্টার। তাতে লেখা, “আজকে কাঞ্চনের সঙ্গে যা হয়েছে, আগামীতে আপনার সঙ্গে তা হতে পারে। এই বাংলায় শিল্পীদের কোনও দাম নাই।” নীচে লেখা আছে ‘জয় বাংলা’। কে বা কারা এই পোস্টার দিয়েছে, তা এখনও স্পষ্ট নয়।

এই প্রসঙ্গে রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কাঞ্চন আর কল্যাণ দার মধ্যে কী হয়েছে জানি না। তাই এ বিষয়ে বলতে পারব না। তবে সব শিল্পীরই সম্মান পাওয়া উচিত।’ তিনি আরও বলেন, ‘কাঞ্চন বা কল্যাণদা কাউকেই সমর্থন করছি না।’ আর রচনার সঙ্গে যদি এমনটা হয়, এ কথা শুনে দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকা বলেন, ‘এর মধ্যে আবার আমি কী করব, আমার সঙ্গে তো হয়নি!’


হুগলির সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক সুরেশ সাউ বলেন, “কয়েকদিন আগেই বলাগড়ে বিধায়ককে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়েছিল। এবার শ্রীরামপুরে কাঞ্চন মল্লিককে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হল। আমরা তো আগেই বলেছি তৃণমূলে শিল্পী সাহিত্যিকদের সম্মান নেই। আর এখন তৃণমূলের লোকজনই পোস্টার মেরে সেটা জানিয়ে দিচ্ছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours