শো সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়কে জানান তিনি কেন আজও সিঙ্গল। পায়েলের কথায় তিনি এখনও কোনও সম্পর্কে যেতে পারেননি কারণ তাঁর মা-বাবা। তাঁর নিজের পাশাপাশি পরিবারের সকলের সম্মতি প্রয়োজন।

মা-বাবার জন্য আজও জীবন সঙ্গী পাননি পায়েল? দাদার কাছে অভিযোগ...


পায়েল সরকার, টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। আই লাভ ইউ ছবি দিয়ে যিনি পর্দায় প্রথম আত্মপ্রকাশ করেছিলেন, সেই অভিনেত্রীকে নিয়ে এবার নয়া জল্পনা তুঙ্গে। কেরিয়ারে একাধিক স্টারের সঙ্গে সম্পর্কের কথা সামনে এলও পায়েল আজও নিজেকে সিঙ্গল বলেই দাবি করেন। আর কেন তাণর জীবনে কোনও প্রেমিকের স্থায়ী জায়গা হয়নি, সেই প্রসঙ্গে এবার নিজেই মুখ খুললেন অভিনেত্রী। সম্প্রতি তিনি দাদাগিরিতে এসেছিলেন। সেখানেই শো সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়কে জানান তিনি কেন আজও সিঙ্গল। পায়েলের কথায় তিনি এখনও কোনও সম্পর্কে যেতে পারেননি কারণ তাঁর মা-বাবা। তাঁর নিজের পাশাপাশি পরিবারের সকলের সম্মতি প্রয়োজন। সাধারণ মেয়েদের ক্ষেত্রে জীবনে কোনও পুরুষের জায়গা করে নেওয়া অনেক ক্ষেত্রেই মেনে নিতে পারেন না পরিবার। যদিও তা সন্তানের ভালর জন্যই বলে ব্যখ্য়া করেন পায়েল। তাঁর কথায়, তাঁর মা বাবার মনের মতো মানুষ খুঁজতে গিয়েই তিনি সিঙ্গল থেকে যাচ্ছেন।


যদিও বিষয়টা সম্পর্কে একেবারে সহমত পোষণ করেননি সৌরভ। তাঁর কথায়, সানা যদি কোনও একদিন তাঁকে এসে বলে, সে প্রেম করছে, তাতে তাঁর কোনও সমস্যা নেই। বরং তিনি বিষয়টা নিয়ে সামান্য যে টুকু জানার প্রয়োজন, সে টুকু জেনেই ছেড়ে দেবেন। এরবেশি তিনি বিষয়টার মধ্য়েই ঢুকবেন না। পায়েল উত্তরে জানান, এক্ষেত্রে তবে সানা অনেক বেশি লাকি। তিনি কখনই এই বিষয় তাঁর পরিবারের কাছ থেকে এমন ব্যবহারটা পাননি। ফলে দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে একপ্রকার তাঁকে আক্ষেপ করতে দেখা যায়। বর্তমানে একাধিক কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পায়েল। রাজনীতি থেকে খানিকটা গুটিয়ে নিয়েছেন নিজেকে। বরং ফোকাস করেছেন নিজের কাজকেই।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours