ফোন করে আধিকারিকদের দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি। সৌগত রায়ের আশ্বাস পাওয়ার পর বাসিন্দারা অবরোধ তুলে নেন। তাঁদের অভিযোগ, বর্ষা হলেই পানিহাটিতে জমে জল, আর গরম পড়লে জল পাওয়া যায় না।

 হঠাৎ ঘিরে ধরলেন মহিলারা, মাঝ রাস্তায় নেমেই ফোন সৌগত রায়ের
সৌগত রায়কে ঘিরে বিক্ষোভ


পানিহাটি: সকালে প্রচার সেরে ফিরছিলেন সৌগত রায়। হঠাৎ পানিহাটির শ্যামশ্রী পল্লীতে গাড়ি পৌঁছতেই ঘিরে ধরলেন মহিলারা। কাঠফাটা রোদে এতজন মহিলাকে এভাবে বিক্ষোভ দেখাতে দেখে গাড়ি থেকে নেমে পড়েন সৌগত রায়। তাঁকে দেখে এগিয়ে আসেন মহিলারা। রীতিমতো ক্ষোভ প্রকাশ করতে থাকেন তাঁরা। তাপমাত্রার পারদ যখন ৪০ ডিগ্রি পার করে ফেলেছে, সেই পরিস্থিতির মধ্য়েই নাকি ৬ দিন জল ছাড়া কাটাতে হচ্ছে ওই এলাকার মানুষজনকে। এ কথা জানিয়েই সোমবার সকালে বিক্ষোভ দেখান ওই মহিলারা।


পানিহাটির ৩৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত শ্যামশ্রী পল্লীতে ৬ দিন ধরে জল পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ। জলের দাবিতে কদমতলা মোড়ে রাস্তা অবরোধ করে এলাকার স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভের মুখে পড়েন তৃণমূল কংগ্রেস প্রার্থী সৌগত রায়। তিনি শুধু প্রার্থীই নন, তিনি দমদম কেন্দ্রের তিন বারের সাংসদ। তাঁকে ঘিরে মহিলারা প্রশ্ন করতে থাকেন, “কবে জল পাব? কোথায় জানাব বারবার জানিয়েছি, তারপরও একটাও ট্যাঙ্ক পর্যন্ত নেই।”

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে দাঁড়িয়েই পুরসভায় ফোন করেন সৌগত। ফোন করে আধিকারিকদের দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি। সৌগত রায়ের আশ্বাস পাওয়ার পর বাসিন্দারা অবরোধ তুলে নেন। তাঁদের অভিযোগ, বর্ষা হলেই পানিহাটিতে জমে জল, আর গরম পড়লে জল পাওয়া যায় না। স্থায়ী সমাধান কীভাবে হবে, সেই প্রশ্নই তুলছেন তাঁরা।


সৌগত রায় বলেন, “প্রচার সেরে ফেরার সময় দেখলাম পথ অবরোধ হয়েছে। ৬ দিন ধরে জল নেই শুনলাম। আমি সঙ্গে সঙ্গে পুরসভা আর কেএমডিএ-র সঙ্গে কথা বলেছি। কাউন্সিলররা এসেছিলেন। সবাই বোঝানের পর ওরা বিক্ষোভ তুলে নিয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours