ঐশ্বর্য রাই বচ্চন ও জয়ার মধ্যে নাকি সম্পর্ক মোটেও সুখকর নয়, এমনই ধারণা ছিল একশ্রেণির মনে। তবে বর্তমান পরিস্থিতি কী সেই রহস্য সামনে না এলেও, একবার নিজে মুখে ঐশ্বর্যের প্রশংসা করেছিলেন জয়া বচ্চন। তখন আরাধ্যার জন্ম দিয়েছেন ঐশ্বর্য।

ঐশ্বর্যের প্রশংসায় পঞ্চমুখ জয়া? খোলা মনে 

ঐশ্বর্য রাই বচ্চন ও জয়া বচ্চন, বলিউডে যে দুইয়ের সমীকরণ নিয়ে সর্বদাই জল্পনা থাকে তুঙ্গে। একের পর এর গসিপ তাঁদের সম্পর্কে ঘিরে নিত্য সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিতে দেখা যায়। ঐশ্বর্য রাই বচ্চন ও জয়ার মধ্যে নাকি সম্পর্ক মোটেও সুখকর নয়, এমনই ধারণা ছিল একশ্রেণির মনে। তবে বর্তমান পরিস্থিতি কী সেই রহস্য সামনে না এলেও, একবার নিজে মুখে ঐশ্বর্যের প্রশংসা করেছিলেন জয়া বচ্চন। তখন আরাধ্যার জন্ম দিয়েছেন ঐশ্বর্য। যখন তাকে প্রথম দেখতে গিয়েছিলেন জয়া বচ্চন, তিনি জানান, তাঁর দেখেই মনে হয়েছিল একটা স্ট্রবেরি। একটাই গোলাপি হয়েছিল সে। আরাধ্যাকে তিনি স্ট্রবেরি বলেই ডাকেন তবে থেকে। জয়ার কথায়, ”একটুকরো ঐশ্বর্য, একটুকরো অভিষেক নিয়ে তৈরি। লম্বা। দেখেই স্ট্রবেরির কথা মনে পড়ে গিয়েছিল আমার।”


এখানেই শেষ নয়, বউমা সম্পর্কে তিনি আরও বলেছিলেন, ধীরে ধীরে এখন ঐশ্বর্য বেরচ্ছে, এটা ভাল। তবে ঐশ্বর্য কখনই তাঁর সন্তানের জন্যে কারও ওপর নির্ভর করেন না। সবটা নিজে হাতে সামলে থাকেন। সন্তান প্রসবের পর বেশ কিছুটা মেদ জমিয়ে ফেলেছিলেন ঐশ্বর্য। যা নিয়ে তাঁকে নিত্য কটাক্ষের শিকারও হতে হয়। তবে কোথাও গিয়ে ঐশ্বর্য রাই বচ্চন তা নিয়ে আক্ষেপ করতে না। বরং এক সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছিলেন, কিছুদিন তিনি চেয়েছিলেন সেলেব বিষয়টা থেকে বেরিয়ে এসে সাধারণ জীবন যাপন করবেন। তার থেকে বেশি কিছু নয়। তাই ডায়েট ভুলে তাঁর যা মন চেয়েছিল, তিনি তাই খেয়েছিলেন, খুব স্বাভাবিক জীবন যাপন করতেন। তবে পরবর্তীতে কাজে ফেরার সিদ্ধান্ত নিতে দেখা যায় তাঁকে। যা নিয়ে নাকি বচ্চন পরিবারে অনেক জল ঘোলা হয়েছিল বলেই খবর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours