শনি-রাতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ অবধি ৪ রানে শ্রেয়স আইয়ারের কেকেআরের কাছে ইডেনে হেরেছে প্যাট কামিন্সের সানরাইজার্স হায়দরাবাদ। ২০ ওভারে হেনরিখ ক্লাসেনরা ৭ উইকেট হারিয়ে তোলেন ২০৪ রান। ২৭ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এ বার রয়েছে সানরাইজার্স হায়দরাবাদের হোম ম্যাচ রয়েছে।
 

কভি খুশি, কভি গম... ভাঙাচোরা হৃদয় নিয়ে ইডেন ছাড়লেন SRH কুইন কাব্যা

কভি খুশি, কভি গম... ভাঙাচোরা হৃদয় নিয়ে ইডেন ছাড়লেন SRH কুইন কাব্যা


কলকাতা: মুহূর্তের খুশি নিমেষে ফিকে… চোখের পলক ফেলতে না ফেলতেই হাসি মুখ এক্কেবারে চুপসে গেল। এই ছবি দেখা গিয়েছে শনি-রাতে ইডেনে আইপিএলের (IPL) ম্যাচে। সানরাইজার্স হায়দরাবাদের মালকিন কাব্যা মারানের (Kavya Maran) সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) ম্যাচ থাকলেই পৌঁছে যান কাব্যা মারান। অরেঞ্জ আর্মির ম্যাচ দেখতে এবং টিমের ক্রিকেটারদের সমর্থন করতে ক্রিকেটের নন্দনকাননে এসেছিলেন কাব্যা। এক্কেবারে জয়ের সামনে পৌঁছেও খালি হাতে মাঠ ছেড়েছেন প্যাট কামিন্সরা। তাতেই মন ভেঙেছে কাব্যার।

শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স শনিবার প্রথমে ব্যাটিং করে ৭ উইকেটে তোলে ২০৮ রান। এরপর রান তাড়া করতে নেমে জয়ের খুব কাছে পৌঁছে গিয়েছিল হায়দরাবাদ। এমন পরিস্থিতি দাঁড়ায় যে শেষ ৬ বলে হায়দরাবাদের জিততে হলে প্রয়োজন ছিল ১৩ রান। হর্ষিত রানার হাতে শেষ ওভারে বল তুলে দেন নাইট নেতা। ২০তম ওভারের শেষ বলে ছক্কা হাঁকান হেনরিখ ক্লাসেন। সঙ্গে সঙ্গে খুশিতে মেতে ওঠেন কাব্যা। এরপর ১৯.১ থেকে ১৯.৫ ওভারের মধ্যে কাব্যা মারানের মুখের রিঅ্যাকশন সম্পূর্ণ বদলে যায়। কারণ প্রথম বলে ক্লাসেনের ছয়ের পর অরেঞ্জ আর্মির টার্গেট দাঁড়ায় ৫ বলে ৭ রান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours