চাকদহের বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষ বলেন, "জগন্নাথ সরকার এখান দিয়ে যখন যাচ্ছিলেন কয়েকজন তৃণমূলের দুষ্কৃতী মদ্যপ অবস্থায় আক্রমণ করে। লোকসভা ভোটের আগেই এই পরিস্থিতি তৈরি হলে, ভোটের সময় কী হবে তা বোঝাই যাচ্ছে।"

জগন্নাথ সরকারের গাড়ি আটকানোর অভিযোগ, মুকুটমণি বললেন, 'তৃণমূলের খেয়ে দেয়ে কাজ নেই নাকি'
জগন্নাথ সরকারের গাড়িতে হামলার অভিযোগ।


নদিয়া: ভোটের বাংলায় অশান্তির অভিযোগ উঠছে নিয়মিত। এবার চাকদহে বিজেপির প্রার্থীর গাড়ি আটকানোর অভিযোগ উঠল। রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। জগন্নাথের অভিযোগ, তৃণমূলের লোকজন এ কাজ করেছে। যদিও তা মানতে নারাজ শাসকশিবির। এ কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারীর দাবি, বিজেপি জনবিচ্ছিন্ন হয়ে এসব ঘটনা ঘটাচ্ছে।

রবিবার চাকদহ বিধানসভার অন্তর্গত এক নম্বর চাদুরিয়া মালাপাড়া মোড়ে আজ আমন্ত্রিত একটি নাম সংকীর্তন অনুষ্ঠানে গিয়ে ছিলেন সাংসদ জগন্নাথ সরকার। সেখানে যাওয়ার পর তৃণমূলের গুন্ডাবাহিনী তার গাড়ি ও আটকায় এবং কার্যকর্তার ওপর আক্রমণ করা হয় বলে অভিযোগ জগন্নাথ সরকারের।

জগন্নাথ সরকার বলেন, “এরকম জঘন্য কাজ অতীতেও এরা করেছে। পুলিশ এসব দাগী অপরাধীদের বাইরে রেখে দিয়েছে। এরা বাইরে থাকলে সুষ্ঠ নির্বাচন করা অসম্ভব।” অন্যদিকে চাকদহের বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষ বলেন, “জগন্নাথ সরকার এখান দিয়ে যখন যাচ্ছিলেন কয়েকজন তৃণমূলের দুষ্কৃতী মদ্যপ অবস্থায় আক্রমণ করে। লোকসভা ভোটের আগেই এই পরিস্থিতি তৈরি হলে, ভোটের সময় কী হবে তা বোঝাই যাচ্ছে।”

যদিও রানাঘাটের তৃণমূল প্রার্থী সদ্য বিজেপি ছেড়ে ঘাসফুলে যোগ দেওয়া মুকুটমণি অধিকারী বলেন, “ভোটের আগে মিথ্যা প্রতিশ্রুতি দিতে গিয়েছেন। তাও ঠিক আছে। কিন্তু ধর্মীয় স্থানেও যে নেতাকে দেখে মানুষ বিরোধিতা করেন বুঝতে হবে তাঁর জনপ্রিয়তা তলানিতে ঠেকেছে। আর তৃণমূলের খেয়েদেয়ে অনেক কাজ আছে ওনার গাড়িতে হামলা করা ছাড়া। মিথ্যা অভিযোগ উনি মানুষের সম্পর্কে করেন। তবে ভোটের আগে এসব মানুষ গ্রহণ করবে না। উনি ভোটে জেতার জন্য এসব করার চেষ্টা করছেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours