পঞ্জাব কিংসের বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিং করেন বিরাট কোহলি। আরসিবির মরসুম শুরু হয়েছিল চিপকে চেন্নাই সুপার কিংসের কাছে হার দিয়ে। দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে আরসিবি। টার্গেট অল্প হলেও উল্টোদিক থেকে একের পর এক উইকেট পড়তে থাকে। বিরাট কোহলি ৪৯ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন।

বিরাটের বেঙ্গালুরুতে KKR মেন্টর গৌতম গম্ভীরকে নিয়ে উন্মাদনা


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হয়ে গিয়েছে। সারা বাছর যাই হোক, এই সময় অন্তত বেঙ্গালুরু শহরকে বিরাটের বেঙ্গালুরু বলাই যায়। ২০০৮ সাল থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে খেলছেন বিরাট কোহলি। এখানকার সমর্থকদের সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক নতুন করে বলার প্রয়োজন পড়ে না। সোমবারই ঘরের মাঠে মরসুমের প্রথম ম্যাচ খেলেছে আরসিবি। পঞ্জাব কিংসকে রুদ্ধশ্বাস ম্যাচে হারিয়েছে। আর বিরাট উন্মাদনা! সে নতুন নয়।


পঞ্জাব কিংসের বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিং করেন বিরাট কোহলি। আরসিবির মরসুম শুরু হয়েছিল চিপকে চেন্নাই সুপার কিংসের কাছে হার দিয়ে। দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে আরসিবি। টার্গেট অল্প হলেও উল্টোদিক থেকে একের পর এক উইকেট পড়তে থাকে। বিরাট কোহলি ৪৯ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। ম্যাচের সেরার পুরস্কার সহ অনেক পুরস্কার তাঁর ঝুলিতেই। শুক্রবার ঘরের মাঠে আরসিবির প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স।

কেকেআরে এ বার মেন্টর হিসেবে ফিরেছেন গৌতম গম্ভীর। গত কালই বেঙ্গালুরুতে পৌঁছে গিয়েছেন নাইটরা। এ দিন প্র্যাক্টিসও শুরু করে দিলেন। চিন্নাস্বামীতে কেকেআর টিম ঢোকার সময় গৌতম গম্ভীরকে নিয়ে দারুণ উন্মাদনা দেখা যায়। যদিও গত আইপিএলে একটা তিক্ততা তৈরি হয়েছিল। লখনউ সুপার জায়ান্টসের মেন্টর ছিলেন গৌতম গম্ভীর। বিরাটদের ঘরের মাঠে শেষ বলে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিয়েছিল লখনউ। গ্যালারির গর্জন থামাতে মুখে আঙুল দিয়ে ‘চুপ’ ইঙ্গিত করেছিলেন গম্ভীর।


লখনউতে ম্যাচ জিতে বিরাট কোহলিও তার জবাব দিয়েছিলেন। এ বার আরসিবি বনাম কেকেআর ম্যাচেও উত্তেজনা দেখা যাবে বলে মনে করা হচ্ছে। তবে দেশের অন্যতম সফল ক্রিকেটার গৌতম গম্ভীরের উপর সমর্থকরা থেকে কোনও তিক্ততা জিইয়ে রাখেননি, এই ছবি যেন তাই বলছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours