খেতে খুবই ভালবাসেন গায়ক-সঙ্গীত পরিচালক অনুপম রায় এবং তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এক রূপচাঁদা মাছ ভাজার উপর নজর দিয়েছেন পিয়া। সেই মাছ ভাজা খাওয়ার কথা অনুপমের। তিনি কি পিয়াকে ভাগ দিলেন মাছ ভাজার?

অনুপমের রূপচাঁদা মাছ ভাজায় নজর দিলেন প্রাক্তন স্ত্রী পিয়া, গায়ক কি স্বাদে ভাগ বসাতে দিলেন?
অনুপম-পিয়া এবং রূপচাঁদা মাছ ভাজা।


রূপচাঁদা মাছ খেয়েছেন? সম্প্রতি সেই মাছ ভাজা তারিয়ে-তারিয়ে খেয়েছেন বাঙালি গায়ক-সঙ্গীত পরিচালক অনুপম রায়। এবং শুধু খাননি। তিনি সেই রূপচাঁদা মাছ ভাজার ছবি পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ার পেজে। লোভনীয় সেই মাছভাজাটা দেখতে অনেকটা পমফ্রেটের মতো। সরষের তেলে কড়া করে ভাজা, উপরে বেরেস্তা (কড়া করে পিঁয়াজ ভাজা) ছড়ানো। তিনটে লাল শুক্নো লঙ্কাও সাজানো। কড়া করে ভাজা রূপচাঁদার উপর গন্ধরাজ লেবুর রস ছড়িয়ে দিলে আর কথাই হবে না। তাই একটা গন্ধরাজ লেবুর লম্বা টুকরোও রয়েছে। সাদা-সবুজ সেরামিকের প্লেটে সাজানো মাছ ভাজার ছবি পোস্ট হতেই মন বিচলিত অনুপমের অগুনতি অনুরাগীর। সকলেই মাছ ভাজা চেখে দেখতে আগ্রহী।


কিন্তু এই মাছ ভাজা নিয়ে এত গৌরচন্দ্রিকা কেন? কত কীই না পোস্ট করেন অনুপম তাঁর সোশ্য়াল মিডিয়ায়। সবকিছু নিয়ে তো এত অলোচনা হয় না। এই মাছ ভাজায় কী আছে? আছে, আছে। এই মাছভাজায় নজর দিয়েছেন এক বিশেষ ব্য়ক্তি। তিনি আর কেউই নন, অনুপমের প্রাক্তন স্ত্রী গায়ক-সমাজসেবী পিয়া চক্রবর্তী। তিনি লাইক করেছেন অনুপমের পোস্ট।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours