এ বারের আইপিএলে ধোনি চেন্নাইকে নেতৃত্ব দেবেন কিনা, তা নিয়ে এখনও পরিষ্কার নয়। তবে এ কথা নিশ্চিত যে তিনি চেন্নাই শিবিরেই থাকবেন। কয়েকদিন আগে ধোনি একটি ফেসবুক পোস্ট করেছিলেন। তারপর থেকে মাহিভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়েছে যে, এ বার হয়তো আর ধোনি সিএসকের নেতা থাকবেন না। তা হলে কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে।

চেন্নাইয়ে পা মাহির, IPLএর আগে কোন 'নতুন ভূমিকা'য় দেখা যাবে ধোনিকে?
চেন্নাইয়ে মাহি, IPL এর আগে কোন নতুন ভূমিকায় প্রস্তুতি শুরু করছেন?


কলকাতা: আর ঠিক সপ্তাহ দু’য়েক পর শুরু হবে ভারতীয় ক্রিকেটের মহাযজ্ঞ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ১০ ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা কোমর বেঁধে আইপিএলের (IPL) প্রস্তুতিতে নেমে পড়েছেন। এ বার চেন্নাই সুপার কিংস শিবিরে যোগ দিলেন মহেন্দ্র সিং ধোনি। থালা সিএসকের ভক্তদের আবেগ। শুধু তাই নয়, মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) চেন্নাই শিবিরের হিরে। এ বারের আইপিএলে ধোনি চেন্নাইকে নেতৃত্ব দেবেন কিনা, তা নিয়ে এখনও পরিষ্কার নয়। তবে এ কথা নিশ্চিত যে তিনি চেন্নাই শিবিরেই থাকবেন। কয়েকদিন আগে ধোনি একটি ফেসবুক পোস্ট করেছিলেন। তারপর থেকে মাহিভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়েছে যে, এ বার হয়তো আর ধোনি সিএসকের নেতা থাকবেন না। তা হলে কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে।

চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়া সাইট X এ মহেন্দ্র সিং ধোনির চেন্নাই শিবিরে যোগ দেওয়ার ভিডিয়ো ও ছবি শেয়ার করা হয়েছে। একেবারে ফিল্মি কায়দায় সিএসকে শিবিরে ধোনির এন্ট্রির ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। টিম হোটেলে ধোনিকে স্বাগত জানানো হয়। এ বার ২২ গজে সিএসকের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে নেমে পড়বেন মাহি। গত বছরের আইপিএলের পর তাঁর হাঁটুর অস্ত্রোপচার হয়েছিল। তিনি সুস্থ হয়ে ওঠার পর নিয়মিত জিমে যাচ্ছিলেন। এবং নতুন বছরের শুরু থেকে তাঁকে নেটে ব্যাটিং অনুশীলন করতে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই সকল ছবি-ভিডিয়ো সকলের মুঠোয় ছিল। এ বার সিএসকের ক্রিকেটারদের সামনে থেকে ধোনির উদ্বুদ্ধ করার পালা।


হয়তো সিএসকের প্রিয় থালা আর নেতার দায়িত্বে নয়, মেন্টরের ভূমিকায় ১৭তম আইপিএলে থাকবেন। সম্প্রতি তিনি নিজেই নতুন ভূমিকায় নতুন মরসুমে নামার কথা জানিয়েছিলেন। ধোনি ফেসবুকে লিখেছিলেন, ‘নতুন মরসুমে নতুন ভূমিকায় নামার জন্য মুখিয়ে রয়েছি। সঙ্গে থাকুন!’ এই পোস্টের কারণে ক্রিকেট মহলে আলোচনা চলছে যে, ৪৩ ছুঁই ছুঁই ধোনিকে এ বারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের মেন্টরের ভূমিকায় দেখা গেলে অবাক হওয়ার থাকবে না। গত বারের আইপিএলের শেষে ধোনি জানিয়েছিলেন, তিনি চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠে সমর্থকদের সামনে অবসর নিতে চান। এ বার দেখার মাহি ভক্তদের কষ্টের সেই দিন কি এই মরসুমেই আসবে…
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours