মুখশুদ্ধি খেয়ে পাঁচজনের মুখ থেকে রক্ত বের হয়, কেটে যায় জিভ। জানা গিয়েছে, মুখশুদ্ধির মধ্যে মেশানো ছিল শুকনো বরফ বা ড্রাই আইস। তা মুখে যেতেই ভয়ঙ্কর অবস্থা হয় ওই পাঁচজনের। পুলিশ জানিয়েছে, ওই ক্যাফের ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে। 


মুখশুদ্ধিতে মেশানো 'ড্রাই আইস'! মুখে দিতেই শুরু রক্তবমি, হাসপাতালে ৫ গ্রাহক
মুখশুদ্ধি মুখে দিতেই শুরু রক্তবমি।

নয়া দিল্লি: ইন্সটাগ্রামে প্রচুর ছবি দেখেছিলেন, খাবারের রিভিউ-ও ছিল দারুণ। বন্ধুরা মিলে কিছুটা ভাল সময় কাটাতেই গিয়েছিলেন বেশ জনপ্রিয় এক ক্যাফেতে। কিন্তু সেখানে গিয়ে তাদের সঙ্গে এমন কাণ্ড ঘটল যে সকলকেই ভর্তি হতে হল হাসপাতালে। ক্যাফেতে জমিয়ে খাওয়া-দাওয়ার পর মুখশুদ্ধি খেতেই শুরু হল রক্তবমি। গলগল করে মুখ থেকে বেরিয়ে এল রক্ত। কেটে গেল জিভ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গ্রাহকদের মুখ থেকে রক্ত বেরনোর সেই ভিডিয়ো।


ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের একটি ক্যাফেতে। মুখশুদ্ধি খেয়ে পাঁচজনের মুখ থেকে রক্ত বের হয়, কেটে যায় জিভ। জানা গিয়েছে, মুখশুদ্ধির মধ্যে মেশানো ছিল শুকনো বরফ বা ড্রাই আইস। তা মুখে যেতেই ভয়ঙ্কর অবস্থা হয় ওই পাঁচজনের। পুলিশ জানিয়েছে, ওই ক্যাফের ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে।


কী ঘটেছিল?
মঙ্গলবার গুরুগ্রামের সেক্টর ৯০-এ লা ফরেস্টা নামক একটি ক্যাফে কাম রেস্টুরেন্টে খেতে যান পাঁচ বন্ধু। খাওয়া শেষে তাঁরা মাউথ ফ্রেশনার বা মুখশুদ্ধি খেতেই মুখ থেকে রক্ত বের হতে শুরু হয়। কেটে যায় জিভের একাধিক অংশ। একসঙ্গে পাঁচজনের মুখ থেকে এইভাবে রক্ত বের হতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন বাকিরাও। খবর দেওয়া হয় পুলিশে। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে যায় রক্তবমির ভিডিয়ো।


অভিযোগ পেতেই ঘটনাস্থলে আসে পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ফোর্স। পুলিশ এসে ক্যাফের ম্যানেজার গগনদীপ (৩০)-কে গ্রেফতার করে। ক্যাফের মালিকের নাম অমৃতপাল সিং। বর্তমানে সে পলাতক। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, রেস্তোরাঁর কর্মীদের গাফিলতিতেই এই ঘটনা ঘটেছে। ভুলবশত মুখশুদ্ধির সঙ্গে ড্রাই আইস মিশে যায়। গ্রাহকরা ওই মুখশুদ্ধি মুখে দিতেই রক্ত বের হতে শুরু হয়।

গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩২৮ ও ১২০ বি ধারায় মামলা দায়ের করা হয়েছে। কীভাবে মাউথ ফ্রেশনারের সঙ্গে ড্রাই আইস মিশল, তাও তদন্ত করে দেখা হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours