সোনামণি সাহা অভিনীত 'এক্কা দোক্কা' সিরিয়াল শেষ হয়েছে ৬ মাস আগে, সেই ২০২৩ সালের সেপ্টেম্বরে। সেই থেকে বিরতিতে আছেন সোনামণি। কী করছেন তিনি? তাঁর জীবনে আবার নতুন অধ্যায় শুরু হতে চলেছে। সে সম্পর্কে  একান্তভাবে কী বলেছেন অভিনেত্রী?

৬ মাস বিরতির পর নতুন অধ্যায় শুরু সোনামণির জীবনে, বিয়ে নাকি অন্য কিছু?
সোনামণি সাহা।


লম্বা-চওড়া চেহারা। তন্বী অভিনেত্রী সোনামণি সাহা বাংলা সিরিয়ালে অভিনয় করতে শুরু করেছিলেন ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকে। তাঁকে দেখা গিয়েছিল প্রফুল্লর চরিত্রে। আগমনেই আকর্ষণ কেড়ে নিয়েছিলেন সোনামণি। সেই প্রথম টেলিভিশনের পর্দায় মুখ দেখিয়েছিলেন অভিনেত্রী। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। সোনামণিকে নায়িকা রূপে নানা সিরিয়ালে দেখা গিয়েছে পরপর। ‘দেবী চৌধুরানী’র পরই সোনামণি সুযোগ পেয়েছিলেন ‘মোহর’ ধারাবাহিকে মোহরের চরিত্রে। বিপরীতে ছিলেন তাঁর কাছের বন্ধু অভিনেতা প্রতীক সেন। সেই ধারাবাহিক শীর্ষস্থান দখল করে নিয়েছিল টিআরপির তালিকায়। সেই ধারাবাহিক শেষ খাওয়ার পর ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সোনামণিকে। সেই সিরিয়ালটাও শেষ হয়েছে ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে। সেই থেকে বিরতিতে আছেন সোনামণি। কী করছেন তিনি? তাঁর জীবনে আবার নতুন অধ্যায় শুরু হতে চলেছে। সে সম্পর্কে 
একান্তভাবে কী বলেছেন অভিনেত্রী?


অবসর সময়টা ভাল ভাবেই কাটাচ্ছেন সোনামণি। অভিনেত্রীদের সম্পর্কে ধারণা– তাঁরা নাকি কেউ বই পড়ার সুযোগ-সময় কোনওটাই পান না। কেবলই চিত্রনাট্য পড়েন। ফলে সেপ্টেম্বর মাস থেকে চলে আসা এই ৬ মাসের বিরতিতে জমিয়ে বই পড়ছেন সোনামণি। তিনি শুরু করেছেন পছন্দের কাজ ছবি আঁকাও। আর অভিনয়? ফের কবে পর্দায় দেখা যাবে তাঁকে? এ ব্যাপারেই  সোনামণি বলেছেন, “আমার নতুন সিরিয়াল শুরু হওয়ার কথা। কথাবার্তা চলছে পুরোদমে। কিন্তু চূড়ান্ত কিছু সিদ্ধান্ত নিইনি এখনও। কিন্তু এটুকু বলতে পারি খুবই তাড়াতাড়ি ফ্লোরে ফিরছি।”

আর বিয়ে? বিয়ে নিয়ে এখনও কিছু ভাবছেন না সোনামণি। বলেছেন, “বিয়ে নিয়ে এখনও কিছু পরিকল্পনা নেই আমার। হলে আপনাদের নিশ্চয়ই জানাব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours