তারকা ক্রিকেটাররা পুরো টুর্নামেন্টেই ভালো পারফর্ম করেছেন। তাঁদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অনবদ্য লড়াই রিচা ঘোষ, শ্রেয়াঙ্কা পাটিলের মতো নতুন তারাদের। ফাইনালের মঞ্চেও দুর্দান্ত বোলিং শ্রেয়াঙ্কার। তেমনই ব্যাট হাতে স্বভাববিরুদ্ধ ইনিংস রিচার।

পাওয়ার হিটার হলেও ফাইনালের মঞ্চে এলিস পেরির সঙ্গে ম্যাচ জেতানো ইনিংস খেলেই মাঠ ছাড়েন। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং রিচা। তাঁর ব্যাটেই যে উইনিং শট এসেছে! কী বলছেন চ্যাম্পিয়ন দলের দুই নতুন তারকা?


 'ই-সালা কাপ নামদে', চ্যাম্পিয়ন হয়ে কী বার্তা দিলেন রিচা, শ্রেয়াঙ্কা?

ই-সালা কাপ নামদে। গত মরসুমে এই স্লোগান নিয়ে মজার মুহূর্ত তৈরি হয়েছিল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরুর আগে ফ্যানদের সঙ্গে একটি অনুষ্ঠানে ভুল স্লোগান দিয়েছিলেন আরসিবি পুরুষ দলের অধিনায়ক ফাফ ডুপ্লেসি। যার অর্থ দাঁড়িয়েছিল, ‘এ বার কাপ আমাদের নয়’! বিরাট কোহলি সেই ভুল শুধরে দিয়েছিলেন। যদিও সেই ভুল স্লোগানই ঠিক হয়ে দাঁড়িয়েছিল। গত বারও আইপিএল জিততে পারেনি আরসিবি। রাহুল দ্রাবিড়, অনিল কুম্বলে, বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসিরা এই ট্রফির আক্ষেপ মেটাতে পারেননি। অবশেষে স্মৃতি মান্ধানার টিম আক্ষেপ মেটাল। রিচা ঘোষের শট বাউন্ডারি পেরোতেই….। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

তারকা ক্রিকেটাররা পুরো টুর্নামেন্টেই ভালো পারফর্ম করেছেন। তাঁদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অনবদ্য লড়াই রিচা ঘোষ, শ্রেয়াঙ্কা পাটিলের মতো নতুন তারাদের। ফাইনালের মঞ্চেও দুর্দান্ত বোলিং শ্রেয়াঙ্কার। তেমনই ব্যাট হাতে স্বভাববিরুদ্ধ ইনিংস রিচার। তিনি পাওয়ার হিটার হলেও ফাইনালের মঞ্চে এলিস পেরির সঙ্গে ম্যাচ জেতানো ইনিংস খেলেই মাঠ ছাড়েন। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং রিচা। তাঁর ব্যাটেই যে উইনিং শট এসেছে! কী বলছেন চ্যাম্পিয়ন দলের দুই নতুন তারকা?

ফাইনালের মঞ্চে ৪ উইকেট নেওয়া শ্রেয়াঙ্কা পাটিল বলছেন, ‘সমর্থকরা এতদিন শুধু বলে এসেছেন ই-সালা কাপ নামদে (এ বার কাপ আমাদের), এ বার সত্যিই আমরা ট্রফি জিতলাম। এই ট্রফি সমর্থকদের জন্যই। প্রত্যেকটা দিন পরিশ্রম করেছি, প্রতিটা ম্যাচ জেতার জন্য সর্বস্ব দিয়েছি। সমর্থকদের এই উপহারটাই দিতে চেয়েছিলাম।’ উইকেটের পিছনে দুর্দান্ত পারফরম্যান্স রিচা ঘোষের। বাংলার এই কিপার এ বারের উইমেন্স প্রিমিয়ার লিগেও চোখ ধাঁধানো ক্যাচ নিয়েছেন, স্টাম্পিং এবং রান আউট করেছেন। তেমনই ব্যাট হাতেও বড় অবদান রেখেছেন।

রিচা যখন ব্যাটিংয়ে আসেন, উল্টোদিকে এলিস পেরির মতো কিংবদন্তি অলরাউন্ডার। ফাইনালের মঞ্চে একটু নার্ভাস থাকাই স্বাভাবিক। চ্যাম্পিয়ন হয়ে রিচা বলছেন, ‘শুরুতে একটু নার্ভাস ছিলাম। পেরি আমাকে সাহায্য করেছে। গত মরসুমে আমাদের পারফরম্যান্স হতাশার ছিল। এ বার ফাইনালে ওঠা এবং চ্যাম্পিয়ন হওয়া। প্রচুর পরিশ্রম করেছি। ভগবানও সাহায্য করেছে।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours