অভিষেক বলেন, "ওঁর কথায় স্পষ্ট হয়ে গিয়েছে যে উনি যখন বিচারপতির আসনে বসে রায় দিয়েছেন, তখন বিজেপির সঙ্গে ওঁর যোগাযোগ ছিল। সত্যিটা বলেছেন বলে ওঁকে ধন্যবাদ জানাচ্ছি।" অন্যদিকে, ডায়মন্ড হারবারে ভোটে লড়ার চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

বিজেপিতে যাওয়ার পথে অভিজিৎ গঙ্গোপাধ্যায়, কী বললেন অভিষেক?
অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে কী জবাব দিলেন অভিষেক?

কলকাতা: রাজনীতির ময়দানে নামার পর প্রথম সাংবাদিক বৈঠকেই অভিজিৎ গঙ্গোপাধ্যায় দাবি করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে লক্ষ লক্ষ ভোটে হারানোর ক্ষমতা রাখেন তিনি। তবে এ কথা শুনে বিশেষ উদ্বিগ্ন নন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেন, গণতান্ত্রিক দেশে যে কেউ ভোটে লড়াই করতে পারেন। এ বিষয়ে তাঁর কিছু বলার নেই। তবে বিচারপতি থাকাকালীন কি বিজেপির সঙ্গে যোগাযোগ করেছিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়? সেই প্রশ্নই তুলেছেন অভিষেক।


মঙ্গলবার বিচারপতি পদে ইস্তফা দেওয়ার পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানান, ৪-৫ দিন আগে থেকে বিজেপির সঙ্গে যোগাযোগ শুরু হয় তাঁর। সেই কারণে গত কয়েকদিন ছুটি নিয়েছিলেন, যাতে কেউ প্রশ্ন তুলতে না পারেন। এই প্রসঙ্গে অভিষেক বলেন, “ওঁর কথায় স্পষ্ট হয়ে গিয়েছে যে উনি যখন বিচারপতির আসনে বসে রায় দিয়েছেন, তখন বিজেপির সঙ্গে ওঁর যোগাযোগ ছিল। সত্যিটা বলেছেন বলে ওঁকে ধন্যবাদ জানাচ্ছি।”

মঙ্গলবার গোটা সাংবাদিক বৈঠকে অভিষেকের নাম নেননি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তবে ডায়মন্ড হারবার কেন্দ্র নিয়ে প্রশ্ন উঠলে তিনি বলেন, “আমি দেখিয়ে দেব তাঁর দুর্বৃত্ত দলকে কীভাবে মোকাবিলা করতে হয়। ডায়মন্ড হারবারে তাঁর দুর্বৃত্ত দল রয়েছে। তাঁকে আমি লক্ষ-লক্ষ ভোটে হারাব।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours