সেই তৃণমূল ছাত্রনেত্রী রাজন্যা হালদারের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা। সকাল থেকেই জল্পনা চলছিল, রাজন্যা হালদারের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি। এবার খোলাখুলি সেই প্রশ্নের উত্তর দিলেন রাজন্যা।  

'হ্যাঁ, বিজেপি থেকে আমাকে ফোন করেছিল....'
রাজন্যা হালদার

কলকাতা: তৃণমূলের ফায়ার ব্র্যান্ড ছাত্রনেত্রী রাজন্যা হালদার। গত বছর একুশে জুলাইয়ের সভামঞ্চে নজর কেড়েছিলেন সোনারপুরের এই মেয়ে। তাঁর বাচনভঙ্গী, তাঁর উপস্থাপনা নজর কেড়েছিল গোটা বাংলাকে। গোটা মঞ্চের মধ্যেই সব ফোকাস যেন কেড়ে নিয়েছিলেন। আজ সেই তৃণমূল ছাত্রনেত্রী রাজন্যা হালদারের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা। সকাল থেকেই জল্পনা চলছিল, রাজন্যা হালদারের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি। এবার খোলাখুলি সেই প্রশ্নের উত্তর দিলেন রাজন্যা।


রাজন্যা বললেন, “হ্যাঁ, বিজেপি থেকে যোগাযোগ করা হয়েছিল।” তবে তিনি কি বিজেপিতে যাচ্ছেন? সেই প্রশ্নের উত্তরে রাজন্যা বললেন, “আগামী ১০ মার্চ জনগর্জন সভার ডাক দিয়েছেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা এখন সেদিকেই সবটা ফোকাস করছি। বিজেপি থেকে রাজ্য নেতৃত্ব ৪-৫ দিন আগে আমার সঙ্গে যোগাযোগ করেছিল। কিন্তু স্পষ্টই আমার উত্তর ছিল, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আর্শীবাদের হাত ছেড়ে আমরা অন্য কোথাও যাচ্ছি না। কখনই আমি অন্য কোনও দলে যোগদান করব না। এবং আমার উত্তর সেটাই থাকবে।”


তাঁকে ঠিক কী বলেছিল বিজেপি? উত্তরে রাজন্যা বলেন, “সবথেকে বড় প্রলোভন এই মুহূর্তে এমপি টিকিট। সেই এমপি টিকিটের প্রলোভন দেখানো হয়েছিল। বলা হয়েছিল, দল তো এই মুহূর্তে আকন্ঠ দুর্নীতিতে ডুবে আছে। সেই জায়গা থেকে যদি বিজেপিতে যোগদান করা যায়, তাহলে খুব ভালো হয়।” রাজন্যার দাবি, তাঁর উত্তর ছিল, “রাজন্যা হালদার অবশ্য দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেছে, আজীবন করবে। দুর্নীতির জায়গাটা তো বিজেপিই তৈরি করেছে। আমার উত্তর না ছিল, না আছে, না থাকবে।” তবে এটাও স্পষ্ট করেছেন, সিটের কোনও প্রস্তাব দেওয়া হয়নি বিজেপির তরফে, শুধু বলা হয়েছিল এমপি টিকিট দেওয়া হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours