সোশ্যাল মিডিয়ায় এই সেলেব বরাবরই জনপ্রিয়। দিন দিন যেন তাঁর রূপ ফেটে পড়ছে। মনামীকে কম বেশি মন দিয়েছেন প্রায় সকলেই। তবে একটা সময় সত্যি এই সেলেবের সঙ্গে কোন স্টারের নাম জড়িয়েছিল জানেন? 

পিয়া নন, পরমের বউ হওয়ার কথা ছিল মনামীর? রাতারাতি খবর যখন ভাইরাল

অভিনেত্রী মনামী ঘোষ, নিজের বিষয় বরাবরই তিনি ভীষণ ক্যান্ডিড। কোনও রাখঢাক ছাড়াই একাধিক তথ্য তিনি অনায়াসে শেয়ার করে থাকেন ভক্তদের সঙ্গে। মনামী ঘুরতে বেশ পছন্দ করেন। খানিকটা ছুটি পাওয়া মাত্রই তিনি কোনও না কোনও ট্রিপ প্ল্যান করে ফেলেন। বর্তমানে বিদেশ সফর থেকে ফিরে আবারও কাজে যোগ দিয়েছেন তিনি। সিনেমা থেকে শুরু করে রিয়্যালিটি শো, এখন মনামীর ব্যস্ততা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় এই সেলেব বরাবরই জনপ্রিয়। দিন দিন যেন তাঁর রূপ ফেটে পড়ছে। মনামীকে কম বেশি মন দিয়েছেন প্রায় সকলেই। তবে একটা সময় সত্যি এই সেলেবের সঙ্গে কোন স্টারের নাম জড়িয়েছিল জানেন?


তিনি হলেন পরমব্রত চট্টোপাধ্যায়। একটা সময় একাধিক কাজ করেছেন এই জুটি। কেরিয়ার শুরুর সময় একাধিক টিভি শোয়ে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। তাঁদের জুটিও সকলে পছন্দ করতেন। অনেকেরই ধারণা ছিল তাঁরা একসঙ্গে বিয়ে করবেন। তারপর অনেকটা বিরতি। একসঙ্গে আর কাজ করা হয়ে ওঠেনি। আবারও কাজের সূত্রে একসঙ্গে হয়েছেন তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় মনামী। তাঁর প্রতিটা পোস্টই ভক্তদের মনে জায়গা করে নেয়। কখনও ভ্রমণ, কখনও ডান্স ভিডিয়ো, কখনও আবার ক্যান্ডিড লুকে ফ্রেমবন্দি হয়ে থাকেন তিনি। তবে কমেন্ট বক্সে মজার মজার মন্তব্য ঘিরেও মাঝে মধ্যে চর্চার কেন্দ্রে জায়গা করে নেন তিনি। খোলা মনে ভক্তদের সঙ্গে আড্ডা দিতেই তিনি পছন্দ করেন। মনামী ঘোষ বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়।


প্রসঙ্গত পরমব্রত বর্তমানে বিবাহিত। পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। খুব ছোট করেই পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে চার হাত এক হয় তাঁদের। সুখেই আছেন জুটি। অন্যদিকে মনামী এখন টলিপাড়ার হটকুইন। তাঁর বোল্ডনেসে ঝড় উঠছে নেটপাড়ায়। দিনদিন সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেওয়া এই সেলেব এখন নেটপাড়ায় নয়া সেনসেশন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours