অর্থসঙ্কটে ভুগছেন সইফ আলি খান? বিশ্বাস করতে অস্বস্তি হলেও এটাই সত্যি। করিনা কাপুর খানের পরিবারে এখন নাকি অভাব। ধার দেনা করে নাকি সংসার চালাচ্ছেন সইফ আলি খান। কি, চমকে গেলেন তো এই খবরে?

'দেউলিয়া হয়ে গেলেন সইফ, সেট থেকে খাবার চুরি করছেন করিনা?' চমকে দিল খবর


সইফ আলি খান, পাতৌদি পরিবারের পুত্র বলে কথা। কিন্তু এ কোন খবর সামনে উঠে এল, নিজের চোখকে যেন বিশ্বাস করতে পারছেন না নেটিজডেনরা। অর্থসঙ্কটে ভুগছেন সইফ আলি খান? বিশ্বাস করতে অস্বস্তি হলেও এটাই সত্যি। করিনা কাপুর খানের পরিবারে এখন নাকি অভাব। ধার দেনা করে নাকি সংসার চালাচ্ছেন সইফ আলি খান। কি, চমকে গেলেন তো এই খবরে? নেটিজ়েনদেরও একই ছবি সামনে উঠে আসতে দেখা যায়। যেখানে দাঁড়িয়ে থেকে এই তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন বলেই উড়িয়ে দেওয়া যায়। ভুয়ো এই খবর প্রকাশ্যে আসতেই মিশ্র প্রতিক্রিয়া সর্বত্র। একশ্রেণি তা নিয়ে কটাক্ষ করতে পিছপা হলেন না, কেউ কেউ আবার খবর যে মিথ্যে বা ভিত্তিহীন তা স্পষ্ট করে দিলেনই গেলেন।


পোস্টের নিচে একজন লিখলেন, ‘এখন করিনা কাপুরের টাকায় চলছে সইফ আলি খানের সংসার।’ কেউ কেউ আবার লিখলেন, ‘শুটিং সেট থেকে খাবার চুরি করে বাড়িতে আনছেন করিনা কাপুর।’ সব মিলিয়ে তোলপাড় নেটপাড়া। যদিও বলিউডের অন্যতম দাপুটে পরিবার পাতৌদি পরিবার। যাঁদের সম্পত্তির পরিমাণ নেহাতই কম নয়। পাশাপাশি সইফ আলি খান কিংবা করিনা কাপুর খান, জুটি বলিউডে রাজত্ব করে চলেছেন আজও।


সম্প্রতি মুক্তি পেতে চলেছে ক্রু। যে ছবিতে করিনা কাপুর খানের সঙ্গে অভিনয় করছেন কৃতি স্যানন ও তাব্বু। ২৯ মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি। পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত তাঁরা। করিনা কিংবা সইফের ব্র্যান্ড ভ্যালুও নেহাতই কম নয়। পাশাপাশি সারা আলি খানও এখন বলিউডে চুটিয়ে কাজ করছেন। সব মিলিয়ে বলিউডে বরাবরই এই পরিবারের জায়গা পোক্ত। ফলে এই খবর ধোপেও টিকল না নেটপাড়ায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours