শুভশ্রী ও রাজের কোল আলো করে আছে এক ছেলে ইউভান ও এক মেয়ে। দু'জনকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় নিত্য চর্চা তুঙ্গে। ইতিমধ্যেই ইউভান সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ। ভক্তের সংখ্যাও কম নয়। অন্যদিকে এখনও দেখা মেলেনি ইয়ালিনির। মেয়ের মুখ কবে দেখাবেন শুভশ্রী, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে।

'একটু বাংলাটাও তো শেখাতে পারেন?' চরম ট্রোল্ড শুভশ্রী
২৪-এ কেমন ছিলেন দেখালেন শুভশ্রী


শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অভিনেতা। কেরিয়ারের শুরু থেকেই দাপটের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। রাজ চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে একাধিক অন্যস্বাদের ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। একদিকে পর্দায় দাপটের সঙ্গে অভিনয় করতে দেখা যায় তাঁকে, অন্যদিকে সংসার সামলাচ্ছেন কোমড় বেঁধে। দুই সন্তানকে নিয়ে তাঁর সংসার। সদ্য জন্ম নিয়েছে ছোট্ট ইয়ালিনি। শুভশ্রী ও রাজের কোল আলো করে আছে এক ছেলে ইউভান ও এক মেয়ে। দু’জনকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় নিত্য চর্চা তুঙ্গে। ইতিমধ্যেই ইউভান সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ। ভক্তের সংখ্যাও কম নয়। অন্যদিকে এখনও দেখা মেলেনি ইয়ালিনির। মেয়ের মুখ কবে দেখাবেন শুভশ্রী, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে।


অপেক্ষা যেন ক্রমেই দীর্ঘ হয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই ইউভানের প্রতিটা বিশেষ মুহূর্ত তিনি শেয়ার করেছেন। কিন্তু থাকছে না ইয়ালিনি। যদিও এর মাঝেও থামছে না ট্রোলিং। মাঝে কটাক্ষের শিকার হতে দেখা যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এবার প্রসঙ্গ ইউভানের সঙ্গে ইংরেজিতে কথোপকথন। ছোট্ট ইউভান সেজেছে আয়রন ম্যান। তাকেই আদুরে ভাষায় শুভশ্রী প্রশ্ন করছিলেন, উত্তর দিচ্ছিল ছোট্ট ইউভান।



একশ্রেণি যা দেখে আদরে ভরিয়ে দিলেন রাজপুত্রকে, তেমনই অপর শ্রেণি একহাত নিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। কেউ বললেন, ‘একটু বাংলাটাও তো শেখাতে পারেন?’ আবার কেউ বললেন, ‘একজন বাঙালি হয়ে বাংলা ভাষায় কথা বললে অনেক বেশি ভাল লাগে ম্যাডাম। আমাদের নিজেদের ভাষা অনেক সুন্দর।’ আবার কেউ বললেন, ‘কখনও-ই দেখিনা ছেলেকে একটু মাতৃভাষাটাও শেখাচ্ছেন সব সময় ইংরেজি, কেন?’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours