সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্সে সকলেই কোয়েল ও তাঁর পরিবারকে দোলের শুভেচ্ছা জানালেন। মা-ছেলের এই মিষ্টি মুহূর্তটিকে অনেকেই ভালবাসায় ভরিয়ে দিলেন। কেবল কোয়েল নয়, এদিন টলিপাড়ার বহু সেলেব রঙের উৎসবে গা ভাসিয়েছেন।

মায়ের ভয়ে পালাচ্ছে ছোট্ট কবীর? ছেলের সঙ্গে এ কী কাণ্ড ঘটালেন কোয়েল...



কোয়েল মল্লিক। বরাবরই ভক্তদের ভীষণ পছন্দের অভিনেত্রী। কেরিয়ারে বিতর্ক যাঁকে খুব কমই স্পর্শ করতে পেড়েছে। একের পর এক হিট ছবি দর্শকদের উপহারও দিতে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে ছবির সংখ্যা কমিয়েছেন ঠিকই, তবে মাঝে মধ্যেই পর্দায় হাজির হতে দেখা যাচ্ছে তাঁকে। একদিকে ছবি, অন্যদিকে সংসার, দুই সমান তালে সামলাতে দেখা যাচ্ছে তাঁকে। কোয়েল মল্লিক বরাবরই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে থাকেন তাঁর মিষ্টি স্বভাবের জন্যে। কিন্তু সেই কোয়েলের হল কী? হঠাৎ করে ছেলেকে তেড়ে গেলেন কেন? এমনটা মনে হতেই পারে, তবে না, রাগ কিংবা শাসন করা নয়। কোয়েল মল্লিক ছেলের সঙ্গে রঙের উৎসবে গা ভাসালেন।



যেখানে কবীর ও পরিবারের অন্যান্যদের সঙ্গে তাঁকে দোল খেলতে দেখা গেল। পিচকারি নিয়ে তাই ছেলের সঙ্গে খেলতে মাতলেন কোয়েল। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবিও শেয়ার করতে দেখা গেল তাঁকে। সেখানেই একটি ফ্রেমে ধরা পড়ল, কোয়েল রঙ নিয়ে মারতে যাচ্ছেন কবীরকে। সন্তানকে রাঙিয়ে দেওয়ার জন্য যখন তাড়া করেন কোয়েল, ঠিক সেই সময়ই নিজেকে বাঁচাতে উল্টোদিকে ঘুরে দাঁড়ায় কবীর।

সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্সে সকলেই কোয়েল ও তাঁর পরিবারকে দোলের শুভেচ্ছা জানালেন। মা-ছেলের এই মিষ্টি মুহূর্তটিকে অনেকেই ভালবাসায় ভরিয়ে দিলেন। কেবল কোয়েল নয়, এদিন টলিপাড়ার বহু সেলেব রঙের উৎসবে গা ভাসিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই ছড়িয়ে পড়তে থাকে সেই সকল ভিডিয়ো থেকে ছবি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours