দীর্ঘ এক সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন তিনি নিজে, সঙ্গে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহম ও পরিচালক সিদ্ধার্থ আনন্দ। সেই সাক্ষাৎকারেই শাহরুখ খানের হাতের ঘড়ি নজর কেড়েছিল। রাতারাতি চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছিল সেই ঘড়ি। যার দাম শুনে চমকে উঠেছিলেন সকলে। 

শাহরুখের ৫ কোটির ঘড়ি মাত্র ১৫০-তে মিলছে? ভাইরাল নেটপাড়ায়

সময় যখন ভাল যাচ্ছে, তখন হাতের ঘড়িও যে বিশেষ হবে, তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ থাকে না। তাই বলে শাহরুখ খান নিজের ঘড়ির পিছনে এতটাকা ব্যয় করেন? দেখে চমকে উঠল নেটপাড়া। গোটা বিশ্বে প্রথম ১০ ধনী অভিনেতাদের তালিকায় যে তাঁর নাম রয়েছে, প্রমাণ করে হাতে থাকা বিশেষ ঘড়ি। দাম প্রকাশ্যে আসার পর চমকে উঠল নেটপাড়া। পাঠান ছবি মুক্তির পরই প্রকাশ্যে মুখ খোলেন শাহরুখ খান। দীর্ঘ এক সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন তিনি নিজে, সঙ্গে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহম ও পরিচালক সিদ্ধার্থ আনন্দ। সেই সাক্ষাৎকারেই শাহরুখ খানের হাতের ঘড়ি নজর কেড়েছিল। রাতারাতি চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছিল সেই ঘড়ি। যার দাম শুনে চমকে উঠেছিলেন সকলে।


অভিনেতা ভিকি কৌশল বর্তমানে একটি ছবি করতে যা পারিশ্রমিক নিয়ে থাকেন, সেই মূল্যের ঘড়ি কিং-এর হাতে। শাহরুখ খানের এই ঘড়ির দাম ৫ কোটি টাকা। অ্যাডামাস-এর এই রয়্যাল ওক ঘড়ির দাম ৪.৯৮ কোটি টাকা। আবারও চর্চায় ফিরল সেই ঘড়ি প্রসঙ্গ। মাঝে মধ্যেই কিং খানের হাতে দেখা যায় এই ঘড়ি। যার দাম শুনে অনেকেরই চোখ কপালে উঠতে দেখা যায়।


এবার সেই ঘড়ির দাম নিয়ে আরও একবার শোরগোল। আরও একবার সেই ঘড়ি হাতে পরে কিং খানকে পোজ় দিতে দেখা গেল। আর তারপর থেকেই নানা জনের নানা মত। কেউ ব্যঙ্গ করে লিখলেন, ‘এই ঘড়িটা পাওয়া যাচ্ছে মিসো-তে ১৫০ টাকায়’, কেউ আবার লিখলেন, ‘বিয়েতে নেচে উপার্যন করা টাকায় কেনা, আর যাঁদের বিয়েতে নাচেন, তাঁরা পরেন ৪০ কোটির’।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours