দিন কয়েক ধরেই গুঞ্জন উড়ে বেড়াচ্ছিল বলিউডের বাতাসে– তাপসী পান্নুর নাকি বিয়ে। সংবাদমাধ্যমের তরফে তাঁকে সে প্রশ্ন করতেই উড়িয়ে দিয়েছিলেন সে কথা। গুঞ্জন বলে এড়িয়ে গিয়েছিলেন সবটাই। তবে মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি, রটনা নেহাতই রটনা নয়। 

১০০ শতাংশ খাঁটি। সত্যিই নাকি বিয়ে করেছেন তাপসী। দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বো’ই তাঁর স্বামী। মেথিয়াস কিন্তু ফিল্মি দুনিয়ার […]

লুকিয়ে বিয়ে করেছেন তাপসী পান্নু! পাত্র বিদেশী, ছবি দেখেছেন?
পাত্র বিদেশী, ছবি দেখেছেন?

দিন কয়েক ধরেই গুঞ্জন উড়ে বেড়াচ্ছিল বলিউডের বাতাসে– তাপসী পান্নুর নাকি বিয়ে। সংবাদমাধ্যমের তরফে তাঁকে সে প্রশ্ন করতেই উড়িয়ে দিয়েছিলেন সে কথা। গুঞ্জন বলে এড়িয়ে গিয়েছিলেন সবটাই। তবে মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি, রটনা নেহাতই রটনা নয়। ১০০ শতাংশ খাঁটি। সত্যিই নাকি বিয়ে করেছেন তাপসী। দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বো’ই তাঁর স্বামী। মেথিয়াস কিন্তু ফিল্মি দুনিয়ার অংশ নন। এমনকি তিনি ভারতীয়ও নন, বিদেশী। তাঁর স্বামী ম্যাথিয়াস পেশায় একজন ব্যাডমিন্টন কোচ। তিনি মূলত ডেনমার্কের বাসিন্দা। অলিম্পিকে রুপোও জিতেছেন ম্যাথিয়াস। বর্তমানে ভারতে তিনি ব্যাডমিন্টন শেখান।


সূত্র জানাচ্ছে, কাউকে কিছু না জানিয়েই বিয়েটা সেরে ফেলতে চেয়েছিলেন ম্যাথিয়াস ও তাপসী। তবে কাছের বন্ধুরা হাজির ছিলেন ঠিকই। বিয়ে নাকি হয়েছে উদয়পুরে। সূত্রের কথায়, “২৩ মার্চ বিয়ে করেছেন ওঁরা। তার আগে ২০ তারিখ থেকে চলেছে প্রাকবিবাহ অনুষ্ঠান। প্রথম থেকেই ওঁরা মিডিয়াকে এই বিয়ের অংশ করতে চাননি। সেই কারণেই যা হয়েছে গোপনে।” বলিউড থেকে হাজির ছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। জানা যাচ্ছে হাজির ছিলেন কনিকা ঢিলো ও তাঁর স্বামী হিমাংশু শর্মাও। তাপসী কবে তাঁর বিয়ের ছবি প্রকাশ্যে নিয়ে আসেন এখন সেটাই দেখার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours