এই ঘটনার কথা সকলে হয়তো জানেন না যে, করিনা কাপুরকে দেখে অনেক আগে থেকেই মুগ্ধ ছিলেন সইফ। সেই সময় তাঁদের বিয়ের সম্ভাবনার কথা কেউই জানতেন না। নিজের মুখে অনেক কথা স্বীকার করে নিয়েছিলেন সইফ নিজেই।

৮-৯ বছর বয়সি করিনাকেই মনে ধরে সইফের, স্টুডিয়োর জানালা দিয়ে তাঁকে দেখেই ঠিক করেন...
করিনা এবং সইফ।

জানেন কি কখন সাইফ আলি খানের নজরে এসেছিলেন করিনা কাপুর খান? সেই বয়সটা জানলে অবাক হয়ে যাবেন। সাইফ আলি খানের সঙ্গে যখন অমৃতা সিংয়ের বিয়ে হয়েছিল, সে সময় করিনা কাপুর খানের বয়স ছিল মাত্র ১০। সইফ-অমৃতার বিয়েতে আমন্ত্রিত হয়ে এসেছিলেন করিনা। বালিকা করিনাকে দেখে সইফ বলেছিলেন, “কেমন আছো বেটা?” এই ঘটনাটা সকলেরই জানা।


সেই প্রথম সাক্ষাৎ ছিল না সইফ-করিনার। তার অনেক আগে থেকে করিনাকে দেখে ‘সুন্দরী’ বলে মনে হয়েছিল সাইফের। এক বার এক টকশোতে এসে শাহরুখ খানকে সেই কথা জানিয়েছিলেন সইফ আলি খান নিজেই। মুম্বইয়ের এক স্টুডিয়োতে শুটিং চলছিল সাইফ আলি খানের। সেই একই স্টুডিয়োতে শুটিং করছিলেন করিনা কাপুর খানের দিদি অভিনেত্রী করিশ্মা কাপুর। শুটিংয়ের একটা জানালা দিয়ে বাইরের দৃশ্য দেখছিলেন করিনা। ছোট্ট মেয়েটার দিকে নজর পড়েছিল সইফের। তিনি নাকি তখন মনে-মনে বলেছিলেন, “কী সুন্দরী মেয়েটা।” এখন কারিনার বয়স হবে ৮ কি ৯!

সেই টকশোতে সইফকে তাঁর প্রেমজীবন সম্পর্কে জানতে চেয়েছিলেন শাহরুখ খান। সেই সময় উৎফুল্ল হয়ে কথাগুলো বলেছিলেন সইফ। বলেছিলেন, “আমি করিনার সঙ্গে কাজ করেছিলাম ‘ওমকারা’র মতো ছবিতে। কিন্তু কোনওদিনও কথা বলিনি একে-অপরের সঙ্গে। ‘টশন’ছবিতে অভিনয় করার সময় প্রথম অনেক কথা বলি আমরা। তখনই কাছাকাছি আসি এবং আমাদের প্রেমও হয়। পরবর্তীতে বিয়েটাও করি।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours