রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর আনবক্সিং ইভেন্টে উপস্থিত ছিলেন চ্যাম্পিয়ন টিমের সদস্যরা। আর গ্যালারিতে হাজারো সমর্থক। একটা অনুষ্ঠানেই সমর্থকরা যে ভাবে গ্যালারি ভরিয়েছিলেন, ম্যাচে কী হতে চলেছে, নতুন করে বলার প্রয়োজন পড়ে না। প্রথম ম্যাচ হারলেও আরসিবির প্রাপ্তি অনুজ রাওয়াতের পারফরম্যান্স।


যে টিমের জন্য খেলতে চায়। হাফসেঞ্চুরির সুযোগ থাকলেও সিনিয়র পার্টনারকে স্ট্রাইক দিতে দ্বিধা করেননি।

 আরসিবি আজ বাগানে ঘুরবে! পঞ্জাবের বিরুদ্ধে 'সেটাই' লক্ষ্য

গার্ডেন মে ঘুমনে ওয়ালে বন্দে। লাইনটা চেনা লাগছে? ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে জুনিয়র ক্রিকেটারদের বকাবকি করেছিলেন রোহিত শর্মা। ভারতীয় দলের অধিনায়কের বার্তা ছিল অন্য়। ম্যাচে যখন নেমেছো, সর্বস্ব দিয়ে লড়াই করো। একঝাঁক তারকা ক্রিকেটার ছাড়াই ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ জিতেছে ভারত। তাও আবার ৪-১ ব্যবধানে। কয়েকজন তরুণ ক্রিকেটারকে নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন রোহিত। যার ক্যাপশন ছিল এমনই।


গার্ডেনের সঙ্গে আইপিএল এবং আরসিবির কী সম্পর্ক? বেঙ্গালুরু যে উদ্যান নগরী! আর আজ ঘরের মাঠে মরসুমের প্রথম ম্যাচ খেলতে নামছেন বিরাট কোহলিরা। আইপিএলের আগেই হয়েছে উইমেন্স প্রিমিয়ার লিগ। চ্যাম্পিয়ন হয়েছে আরসিবি। স্মৃতির টিমেও রিচা ঘোষ, শ্রেয়াঙ্কা পাটিলের মতো প্লেয়াররা ছিলেন। তারকাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে টিমকে চ্যাম্পিয়ন করেছেন। আইপিএলে আরসিবির অভিযান শুরু হয়েছে হার দিয়ে। চেন্নাই সুপার কিংসের মাঠে অল্পের জন্য হার। ঘরের মাঠের সমর্থন বরাবরই বড় ফ্যাক্টর আরসিবির কাছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আনবক্সিং ইভেন্টে উপস্থিত ছিলেন চ্যাম্পিয়ন টিমের সদস্যরা। আর গ্যালারিতে হাজারো সমর্থক। একটা অনুষ্ঠানেই সমর্থকরা যে ভাবে গ্যালারি ভরিয়েছিলেন, ম্যাচে কী হতে চলেছে, নতুন করে বলার প্রয়োজন পড়ে না। প্রথম ম্যাচ হারলেও আরসিবির প্রাপ্তি অনুজ রাওয়াতের পারফরম্যান্স। যে টিমের জন্য খেলতে চায়। হাফসেঞ্চুরির সুযোগ থাকলেও সিনিয়র পার্টনারকে স্ট্রাইক দিতে দ্বিধা করেননি। এমনই তো চাই।


প্রথম ম্যাচে টপ অর্ডার সেই অর্থে ভরসা দিতে পারেনি। ঘরের মাঠে ফাফ ডুপ্লেসি, বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েলরা জ্বলে উঠলে বাকি কাজটা করতে পারবে মিডল অর্ডার। প্রথম ম্যাচে সেই ভরসা পেয়েছে আরসিবি। আজ তাদের প্রতিপক্ষ পঞ্জাব কিংস। ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলেছে তারা। জিতেওছে। আত্মবিশ্বাসের ভরপুর একটা টিমের বিরুদ্ধে লড়াই। আরসিবির ভরসা সেই গার্ডেন। চিন্নাস্বামী স্টেডিয়াম এবং গ্যালারি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours