রবিবার সকালে কবি সুভাষ ও দক্ষিণেশ্বরের মধ্যে আপ ও ডাউন লাইনে চলবে চারটি স্পেশ্যাল মেট্রো। রবিবার সকাল ৮টার সময় দক্ষিণেশ্বর থেকে একটি মেট্রো ছাড়বে কবি সুভাষের উদ্দেশ্যে। অন্যদিকে ৮টা ১৫ মিনিটে একটা স্পেশ্যাল মেট্রো ছাড়বে কবি সুভাষ থেকে।

বাতিল প্রায় দেড়শো লোকাল ট্রেন, সরকারি চাকরির পরীক্ষার্থীদের জন্য সাহায্যের হাত বাড়াল মেট্রো
কলকাতা মেট্রো।


কলকাতা: ৬ মার্চ রাত ১২ টা থেকে ১৮ মার্চ বিকাল ৪টে, শিয়ালদহ মেন শাখায় বাতিল প্রায় দেড়শো লোকাল ট্রেন। ৫২ ঘণ্টা চরম যাত্রী দুর্ভোগের আশঙ্কা। এরইমধ্যে এবার বড় উদ্যোগ মেট্রো রেলের। রবিবার রয়েছে সরকারি চাকরির পরীক্ষা। সে কারণেই এই উদ্য়োগ বলে মেট্রোর তরফে জানানো হয়েছে। পরীক্ষার্থীরা যাতে দুর্ভোগে না পড়েন তার জন্য মেট্রোর তরফে সময় বাড়িয়ে দেওয়া হল চলাচলের। দুর্ভোগের কথা মাথায় রেখে দক্ষিণেশ্বর এবং দমদম মেট্রো স্টেশন থেকে অন্যান্য রবিবারের ন্যায় দেরিতে নয়, অনেকটাই এগিয়ে মেট্রো ছাড়া হবে বলে জানালেন মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক। যাতে পরীক্ষার্থীদের কিছুটা সুবিধা হয় সে কারণেই এই উদ্যোগ বলে জানিয়েছন তিনি। 

রবিবার সকালে কবি সুভাষ ও দক্ষিণেশ্বরের মধ্যে আপ ও ডাউন লাইনে চলবে চারটি স্পেশ্যাল মেট্রো। রবিবার সকাল ৮টার সময় দক্ষিণেশ্বর থেকে একটি মেট্রো ছাড়বে কবি সুভাষের উদ্দেশ্যে। অন্যদিকে ৮টা ১৫ মিনিটে একটা স্পেশ্যাল মেট্রো ছাড়বে কবি সুভাষ থেকে। দ্বিতীয় স্পেশ্য়াল মেট্রো ৮টা ২৮ মিনিটে দক্ষিণেশ্বর থেকে ছেড়ে যাবে কবি সুভাষ। ৮টা ৪০ মিনিটে আরও একটি মেট্রো কবি সুভাষ থেকে ছেড়ে আসবে দক্ষিণেশ্বের। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours