একবার এক কুকিং-শোতে অংশগ্রহণ করে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন নোরা। জানিয়েছিলেন কানাডায় প্রায় সকলেই অতিরিক্ত আয়ের জন্য এমন কাজ করে থাকেন। নোরা ফাতেহিও তার ব্যতিক্রমী ছিলেন না। তবে এই কাজ করতে গিয়ে একাধিক সমস্যার সম্মুখীন হতে হয় তাঁকে।

টাকার অভাবে সেলস গার্ল, বর্তমানে নোরার সম্পত্তি শুনলে চমকে উঠবেন


ভারতের বুকে এসে ছবির দুনিয়ায় পাকাপাকি জায়গা করে নেওয়াটা খুব সহজ নয়। কানাডায় বেড়ে ওঠা নোরার জীবন ছিল খুব সাধারণ। আর পাঁচজনের মতই দিন কাটত তাঁর। স্কুলের পাশাপাশি বাড়তি কিছু পকেটমানির জন্য করতেন নানা ধরনের কাজ। যার মধ্যে একটি ছিল ওয়েটরের কাজও। একবার এক কুকিং-শোতে অংশগ্রহণ করে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন নোরা। জানিয়েছিলেন কানাডায় প্রায় সকলেই অতিরিক্ত আয়ের জন্য এমন কাজ করে থাকেন। নোরা ফাতেহিও তার ব্যতিক্রমী ছিলেন না। তবে এই কাজ করতে গিয়ে একাধিক সমস্যার সম্মুখীন হতে হয় তাঁকে।


ফলে এই কাজ যে ঠিক কতটা ধৈর্যের, কতটা সহ্য করতে হয়, তা তিনি নিজের জীবনে উপলব্ধি করেছেন। নোরা ছোট থেকে একাধিক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন। বর্তমানে বিটাউনে তাঁর রাজত্ব হলেও, অতীত ভোলেননি তিনি। বর্তমানে সেই নোরার পারিশ্রমিক শুনলে চোখ উঠবে কপালে। ছবি পিছু নোরা নিয়ে থাকেন ১ কোটি টাকা। মোট সম্পত্তির পরিমাণ ৩৮ কোটি টাকা। মাসে গড় আয় ৩০ লাখ।


বর্তমানে সেই সংখ্যা বেড়ে গিয়েছে আরও। বেড়েছে তাঁর ব্র্যান্ড ভ্যালু। তবে একটা সময় মাত্র ৫০০০ টাকা নিয়ে ভারতে পা রেখেছিলেন তিনি। বলিউডের অভিনেত্রী হতে চান তিনি। বর্তমানে তাঁর নাচের পাশাপাশি গানও বেশ জনপ্রিয়। স্কুল জীবন থেকেই টাকার জন্য কঠিন লড়াই করতে হয় তাঁকে। সেলস গার্লের কাজ করতে পকেটমানির জন্যে। এভাবেই বেড়ে ওঠা নোরা ফাতেহির। বর্তমানে তিনি বলিউড কাঁপাচ্ছেন। দেশ থেকে বিদেশে তাঁর চাহিদা থাকে তুঙ্গে। মোটা টাকা নিয়ে থাকেন তিনি বিভিন্ন কনসার্টের জন্যে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours