আজও কিন্তু তাঁদের দু'জনের মধ্যে সম্পর্ক বেশ ভাল। 'বজরঙ্গি ভাইজান' থেকে শুরু করে 'বডিগার্ড'-- বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা।

এই নায়কের জন্য সলমনকে ধোঁকা করিনার! বোনের মুখোশ খোলেন খোদ করিশ্মাই
বোনের মুখোশ খোলেন খোদ করিশ্মাই


সলমন খান ও করিনা কাপুরের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজও করেছেন তাঁরা। তবে জানেন কি এ হেন সলমন একবার ধোঁকা খেয়েছিলেন করিনার কাছ থেকে! অন্য নায়কের জন্য তাঁকে রীতিমতো ঠকিয়েছিলেন করিনা! আর বোনের এই কীর্তি ফাঁস করেছিলেন খোদ দিদি করিশ্মা কাপুরই।


‘ম্যায়নে প্যায়ার কিয়া’র মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ হয় সলমনের। সুঠাম শরীর, মিষ্টি হাসির হিরোর প্রথম ছবিই হয়েছিল সুপারহিট। রাতারাতি বাড়ে মহিলা ভক্তের সংখ্যাও। তালিকায় ছিলেন করিনা কাপুরও। করিশ্মা সলমনকে জানান সে কথা। এও জানান, তাঁর বোন বাথরুমে সলমনের এক পোস্টারও লাগিয়ে রেখেছেন। সলমনের কথায়, “এই কথা শুনে আমি বেশ খুশি হয়ে পড়ি। বেশ আনন্দ পাই।” কিন্তু সুখ যে বড়ই ক্ষণস্থায়ী। সলমনের কথায়, “র দুই তিন মাস পর, আরও এক ছবি মুক্তি পায়, সেই ছবির নাম আশিকি। বেবোর বাথরুমে আবার পোস্টার শুধু যে ছেঁড়া হয়েছিল এমনটা নয়, তা ফেলেও দেওয়া হয়। তার বদলে সেখানে জায়গা করে নেয় এক অন্য নায়ক।”


সেই নায়ক আর কেউ নন, ‘আশিকি’র সেই চকোলেট বয় রাহুল রায়। সে সময় মুক্তি পায় আশিকিও। মুক্তির পর তাঁকে নিয়েও হয় হইচই। সেই উন্মাদনার জোয়ারে গা ভাসান করিনাও। ফল স্বরূপ সলমনের পোস্টার সরে যায় তাঁর বাথরুম থেকে। সে যাই হোক, করিনা পোস্টার সরিয়ে দিলেও আজও কিন্তু তাঁদের দু’জনের মধ্যে সম্পর্ক বেশ ভাল। ‘বজরঙ্গি ভাইজান’ থেকে শুরু করে ‘বডিগার্ড’– বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours