সিরিজটি কয়েকদিন আগেই বাজারে এসেছে। আর বাজারে আসার পর থেকেই বিরাট জনপ্রিয় হয়েছে এই সিরিজ। তবে দাম বেশি হওয়ায় বহু মানুষই অফারের অপেক্ষায় ছিলেন। এবার সেই অপেক্ষার অবসান হল।

আচমকা 5 হাজার টাকা সস্তা Realme 12 Pro, স্টক শেষ হওয়ার আগেই করুন অর্ডার

সিরিজটি কয়েকদিন আগেই বাজারে এসেছে। আর বাজারে আসার পর থেকেই বিরাট জনপ্রিয় হয়েছে এই সিরিজ। তবে দাম বেশি হওয়ায় বহু মানুষই অফারের অপেক্ষায় ছিলেন। এবার সেই অপেক্ষার অবসান হল। এতে প্রচুর পরিমাণে ছাড় দেওয়া হবে। এই বিশাল ছাড়ে ফোনটি কিনে ফেলতে পারবেন। দেখে নিন কত দামে কিনতে পারবেন।


দাম কত?

আপনি Flipkart থেকে realme 12 Pro 5G অর্ডার করতে পারেন। এই ফোনটির আসল দাম হল 29,999 টাকা এবং আপনি এটি 16% ছাড়ের পরে 24,999 টাকায় কিনতে পারবেন। এছাড়া এর ওপর অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। Axis Bank ক্রেডিট এবং ডেবিট কার্ডগুলিতে বাম্পার ডিসকাউন্ট চলছে। তা দিয়ে পেমেন্ট করলে 2 হাজার টাকা ছাড় পেয়ে যাবেন। একই ধরনের অফার HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলেও পেয়ে যাবেন।


এছাড়াও রয়েছে আরও একটি অফার। এক্সচেঞ্জ অফারের অধীনে আপনি আলাদা ডিসকাউন্ট পাবেন। Flipkart-এ আপনার পুরানো ফোন ফেরত দিয়ে আপনি 9,200 টাকা ছাড় পেয়ে যাবেন। কিন্তু এত ছাড় পেতে হলে আপনার পুরনো ফোনের কন্ডিশন ভাল হতে হবে। তারপরেও টাকার পরিমাণ মডেলের উপর নির্ভর করবে। ফোনটিতে কোম্পানির পক্ষ থেকে 1 বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে।

ফিচার দেখে কিনুন…

স্পেসিফিকেশন সম্পর্কে বলতে গেলে এই ফোনটিতে 6.7 ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দেওয়া হচ্ছে। এছাড়াও এটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হচ্ছে, যার প্রাথমিক ক্যামেরা পাবেন 50MP এর। সামনের ক্যামেরা 16MP দেওয়া হয়েছে। 5000 mAh ব্যাটারির কারণে চার্জিংয়েক কোনও সমস্যায় পড়বেন না বলেই দাবি কোম্পানির। ফোনে Snapdragon 6 Gen 1 প্রসেসরও দেওয়া হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours