আইপিএল শুরু হচ্ছে ২২ মার্চ থেকে। প্রথম তিন রাউন্ডের সূচি ঘোষণা করা হয়েছে। ২৪ মার্চ মুম্বই খেলবে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। পুরনো টিমের বিরুদ্ধে খেলতে নামার আগে চাপ থাকবে। 

আমেদাবাদের গ্যালারি তাঁকে মেনে নেবেন কিনা, তা নিয়েও থাকছে প্রশ্ন। সেই সঙ্গে হার্দিক কতটা ফিট, তা নিয়ে থাকছে প্রশ্ন। যদিও মাঠে নেমে পড়েছেন। নিয়মিত নেট করছেন। জিম করছেন। ফলে মুম্বইয়ের হয়ে হার্দিকের খেলা নিয়ে জটিলতা নেই।
 রোহিত খেলছেন টেস্ট, আইপিএলের আগে কেন 'গুসসা' হার্দিকের? ভিডিও লিক

কলকাতা: এমনিতেই মহা বিতর্কের মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। যবে থেকে ক্যাপ্টেন হয়েছেন, তবে থেকে যেন ‘অপছন্দের’ তালিকায় চলে গিয়েছেন ক্রিকেট ভক্তদের। রোহিত শর্মার মতো সফল ক্যাপ্টেনের বদলে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্ব দেবেন। যা প্রকাশ্যে আসার পর থেকেই হার্দিক পান্ডিয়াকে নিয়ে নানা কথা উড়ছে। দুটো জিনিস পরিষ্কার হয়ে গিয়েছে। এক, রোহিত এ বারের আইপিএলে খেলবেন মুম্বই ইন্ডিয়ান্সেই। দুই, ওয়ান ডে বিশ্বকাপের পর ফিট হয়ে মাঠে নামতে চলেছেন হার্দিক। পুরনো টিমে ফেরার পরও কি স্বস্তিতে নেই। একটি ভিডিয়ো ইন্টারনেটে লিক হয়ে গিয়েছে। তাতে যে হার্দিককে দেখা গিয়েছে, তিনি রেগে ফায়ার! কেন? রোহিত শর্মার সাফল্য কি চাপে রেখেছে তাঁকে? এই উত্তরই এখন খুঁজছে ক্রিকেট মহল। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

আইপিএল শুরু হচ্ছে ২২ মার্চ থেকে। প্রথম তিন রাউন্ডের সূচি ঘোষণা করা হয়েছে। ২৪ মার্চ মুম্বই খেলবে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। পুরনো টিমের বিরুদ্ধে খেলতে নামার আগে চাপ থাকবে। আমেদাবাদের গ্যালারি তাঁকে মেনে নেবেন কিনা, তা নিয়েও থাকছে প্রশ্ন। সেই সঙ্গে হার্দিক কতটা ফিট, তা নিয়ে থাকছে প্রশ্ন। যদিও মাঠে নেমে পড়েছেন। নিয়মিত নেট করছেন। জিম করছেন। ফলে মুম্বইয়ের হয়ে হার্দিকের খেলা নিয়ে জটিলতা নেই। অলরাউন্ডার কেমন খেলেন, তার উপর নির্ভর করছে অনেক কিছু। পরিস্থিতি যখন এমন, তখন একটা লিক হওয়া ভিডিয়ো কিন্তু অনেক প্রশ্ন তুলে দিচ্ছে। কী আছে সেই ভিডিয়োতে?

আইপিএলের জন্য সব টিমকেই শুটিং করতে হয়। আইপিএল টিমের ক্যাপ্টেনদের শুটিংয়ের দায়িত্ব বেশিই থাকে। সেই দায়িত্বই নিতে হয়েছে হার্দিককে। শুটিংয়ের মাঝে হার্দিককে খাবার দেওয়া হয়েছে। প্লেটে রয়েছে জিলিপি আর ফাফড়া। যা দেখে রীতিমতো রাগে ফেটে পড়েছেন হার্দিক। রীতিমতো উত্তেজিত গলায় জিজ্ঞেস করেছেন, ‘প্লেটে এ সব কী? আমি এই সব খাব? কে খাবার দিল আমাকে?’ যে স্পটবয় খাবার দিয়েছেন, তিনি বলেন, আজ এটাই খেয়ে নিন। উত্তেজিত হার্দিক বলেন, ‘খাব মানে, আমার ফিটনেস কে দেখবে, পরিচালককে ডাকো।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours