মধুমিতা বরাবরই বাঁচেন নিজের শর্তে। বহুদিন হয়ে গেল শুধুমাত্র ধারাবাহিকেই আর আটকে নেই তিনি। হাতে রয়েছে ভাল ভাল ওয়েব সিরিজের কাজ।

'ছাড়া নাকি পরে?', মধুমিতার প্রশ্নে মারাত্মক সমালোচনা, জ্বলে উঠলেন ভক্তরা

ইনস্টাগ্রামে ৩ মিলিয়নের উপর অনুরাগীর সংখ্যা ছাড়িয়েছেন মধুমিতা সরকার। তবে যত দিন যাচ্ছে ততই যেন ভক্তরা বেজায় খাপ্পা হয়ে উঠছেন ‘বোঝে না সে বোঝে না’র পাখীর উপর। নেপথ্যে তাঁর খোলামেলা পোশাক। কিছু দিন আগেই সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় বন্দী হয়েছিলেন তিনি। তাঁর বোল্ড লুক নিউয়ে উঠেছিল নানা কথা। ফের একবার বোল্ড মধুমিতা। তবে এ ক্ষেত্রে ট্রোলিং যেন আরও বেশি! নেপথ্যে তাঁর ক্যাপশন। ব্রা-লেট পরে ছবি দিয়ে মধুমিতা লিখেছেন, “উইদ অর উইদাউট’– সঙ্গে এক সানগ্লাস পরা ইমোজি। অর্থাৎ যে ছবিগুলি তিনি পোস্ট করেছেন তার কয়েকটি তিনি রোদচশমা পরে রয়েছেন, আর কয়েকটিতে পরেননি। পরে নাকি না পরে? কোন লুকে তাঁকে বেশি ভাল লাগছে? এই প্রশ্নই ছুড়ে দিয়েছিলেন মধুমিতা। তবে যা যা কমেন্ট এলো তা সবকয়টিই কিন্তু তাঁর পোশাক নিয়ে। বাংলা ধারাবাহিকের সেই মিষ্টি ‘পাখি’কে এভাবে দেখে তেলেবেগুনে জ্বলে উঠলেন তাঁর ভক্তরাও। একজন লিখলেন, “আগে কী ভাল লাগত! যদিও এখন আর লাগে না। মধুমিতাদি যা পরেন তা পছন্দ নয়।” আর একজনের বক্তব্য, “খারাপ লাগে যখন দেখি এই সব পরে রয়েছ তুমি।”


তবে মধুমিতা বরাবরই বাঁচেন নিজের শর্তে। বহুদিন হয়ে গেল শুধুমাত্র ধারাবাহিকেই আর আটকে নেই তিনি। হাতে রয়েছে ভাল ভাল ওয়েব সিরিজের কাজ। এ ছাড়াও রয়েছে দক্ষিণী ছবির কাজও। এক হিন্দি ছবিতেও অভিনয় ক্রছেন তিনি।

শেষবার মধুমিতা সরকারকে দেখা গিয়েছে চিনি-২তে। যদিও বক্স অফিসে সেই ছবি খুব একটা হিট হয়নি। এ ছাড়াও ‘জাতিস্মর’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছে তাঁকে। তুলনামূলক ভাবে ওই ওয়েব সিরিজ বেশ জনপ্রিয় হয়েছিল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours