শ্রীময়ীর আগমনের কারণে সংসারে অশান্তি লাগে কাঞ্চন-পিঙ্কির। তেমনটাই দাবী পিঙ্কির। ১০ জানুয়ারি পিঙ্কিকে ডিভোর্স দিয়েছেন কাঞ্চন। খোরপোশ হিসেবে দিয়েছেন ৫৬ লাখ টাকা।  পিঙ্কি বলেছেন, এই টাকা তিনি পুত্র ওশের লেখাপড়ার জন্য কাজে লাগাবেন। পিঙ্কিকে ডিভোর্স করার পরই ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে এবং সরস্বতী পুজোর দিন চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন কাঞ্চন। 

কাঞ্চনের অতীত জেনেও শ্রীময়ীয়ের পরিবার তাঁকে জামাই হিসেবে মেনে নিয়েছেন। তাঁরা চাইছেন বাড়ির মেয়ে ভাল থাকুক।

'আমার এত ফ্রাসট্রেশন আসেনি...', বিবাহিত কাঞ্চন সম্পর্কে কী বলেন শ্রীময়ী?
কাঞ্চন-শ্রীময়ী।

লকডাউনের সময়। হঠাৎই তোলপাড়। অভিনেতা কাঞ্চন মল্লিক তখনও উত্তরপাড়ার বিধায়ক হননি। তাঁর দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্য়ায় অভিযোগ তোলেন, কাঞ্চনের পরকীয়া চলছে হাঁটুর বয়সি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। তিনপক্ষের বক্তব্য শোনা যায়। পিঙ্কি নিজের অভিযোগে অনড়। কাঞ্চন বলেন, জোর করে শ্রীময়ীর মতো এক তরুণীকে মাঝে এনে তাঁকেও অসম্মান করা হচ্ছে। সে সময় শ্রীময়ী যা বলেন, তাতে এই মুহূর্তে মিমের পাহাড় সামাজিক মাধ্যমে।


কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জড়ানোর সময় শ্রীময়ী নিজে মুখে বলেছিলেন, “আমার এত ফ্রাসট্রেশন আসেন যে, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক করব”। সেই বিবাহিত এবং একসন্তানের বাবা কাঞ্চনকেই বিয়ে করেছেন শ্রীময়ী চট্টরাজ এবং সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই ৫৩ বছরের কাঞ্চন এবং ২৬ বছরের শ্রীময়ীকে নিয়ে কাটাছেঁড়া চলছে। শ্রীময়ীকে বিয়ে করার আগে দু’বার বিয়ে করেছেন কাঞ্চন। প্রথম বিয়ে করেন অভিনেত্রী অনিন্দিতা দাসকে। দ্বিতীয় বিয়ে করেন কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্য়ায়কে। পিঙ্কি-কাঞ্চনের পুত্রও আছে বছর ১০-এর। ওশ কিন্তু বাবাকে ক্ষমা করে দিয়েছে। তেমনটাই  একান্তভাবে জানিয়েছেন পিঙ্কি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours