কিছু মাস আগে ইউভান অর্থাৎ রাজ-শুভশ্রীর ছেলের জন্মদিন। সেখানে টলিপাড়ার যে গুটি কয়েক তারকাকে দেখা গিয়েছে তাঁর মধ্যে হাজির ছিলেন শ্রাবন্তী। এরকম উদাহরণ অজস্র রয়েছে।

শুভশ্রীর পরম আত্মীয়ের সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠ ছবি, কে সেই ব্যক্তি?

বিগত বেশ কিছু সময় ধরেই টলিউডে আগমন হয়েছে নতুন দুই ‘বোনুয়া’র। তাঁরা হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একই হাউজিংয়ে থাকেন তাঁরা। বাংলা সিনেমা জগতেও দু’জনের প্রথম সারির। নায়িকাদের বন্ধুত্ব যারা মিথ বলে উড়িয়ে দেন– এই সম্পর্ক যেন তাঁদের কাছে নজিরবিহীন। তবে শুধু শ্রাবন্তীর সঙ্গেই যে সম্পর্ক ভাল, তা কিন্তু নয়, শুভশ্রী পরিচিত বৃত্তের মধ্যেই যে আগমন ঘটছে তাঁর, এক ছবিই যেন সেই কথা বলে দিচ্ছে। দেবশ্রী গঙ্গোপাধ্যায়, সম্পর্কে শুভশ্রীর দিদি তিনি। তাঁর সঙ্গেই বেজায় সখ্য হয়েছে শ্রাবন্তীর। অন্তত ছবি সেই কথাই বলছে। একটি ছবি শেয়ার করেছেন দেবশ্রী। যেই ছবিতে তাঁকে জড়িয়ে ধরে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “জড়িয়ে ধরা।” উত্তর দিয়েছেন শ্রাবন্তীও। লিখেছেন, “কী মিষ্টি”। এই নতুন বন্ধুত্বের তারিফ করেছেন নেটিজেনরা। মিমি-নুসরতের বন্ধুত্ব ভেঙেছে, তাঁদেরটা যেন অটুট থাকে এমনটাই চাইছেন সকলে।


কিছু মাস আগে ইউভান অর্থাৎ রাজ-শুভশ্রীর ছেলের জন্মদিন। সেখানে টলিপাড়ার যে গুটি কয়েক তারকাকে দেখা গিয়েছে তাঁর মধ্যে হাজির ছিলেন শ্রাবন্তী। এরকম উদাহরণ অজস্র রয়েছে। জগন্নাথ দর্শন হোক বা শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়া সব সময়েই হাজির ছিলেন শ্রাবন্তী। যদিও সিঁদুরে মেঘ দেখছেন ওঁদের ভক্তরা। তাঁদের একটাই প্রশ্ন, “মিমি-নুসরতের পরিণতি হবে না তো?” টলিপাড়ার এই নতুন বন্ধুত্ব কতদিন থাকে, সে উত্তর অবশ্য লুকিয়ে রয়েছে সময়ের হাতে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours