ভারতীয় চলচ্চিত্র জগতের সুপারস্টার মিঠুন চক্রবর্তী। 'ডিস্কো ডান্সার' থেকে ভারতীয় সিনেপ্রেমির 'মহাগুরু' তিনি। শনিবার সেই মিঠুন অসুস্থ হয়ে কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন। ৭৩ বছর বয়সি এই অভিনেতার ব্রেনস্ট্রোক হয় বলে হাসপাতালের তরফে শনিবার বিবৃতি দিয়ে জানানো হয়। চিকিৎসা বিজ্ঞানের পরিভাষায় 

মিঠুনের পাশে শনিবার দেব-সোহম-রাজ, রবিতে গেলেন বিজেপির সুকান্ত
মিঠুনকে দেখতে হাসপাতালে সুকান্ত মজুমদার।

কলকাতা: হাসপাতালে মিঠুন চক্রবর্তী। রবিবার তাঁকে দেখতে গেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বেডে বসেই সুকান্তর সঙ্গে এদিন কথা বলেন মিঠুন। সূত্রের খবর, শারীরিক পরিস্থিতি নিয়ে কথা হয় তাঁদের। মিঠুন এদিন হাসতে হাসতেই বলেন, শনিবারও শুটিংটা করতে পারলে ভাল হত।


ভারতীয় চলচ্চিত্র জগতের সুপারস্টার মিঠুন চক্রবর্তী। ‘ডিস্কো ডান্সার’ থেকে ভারতীয় সিনেপ্রেমীদের ‘মহাগুরু’ তিনি। শনিবার সেই মিঠুন অসুস্থ হয়ে কলকাতায় বাইপাসের ধারে একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন। ৭৩ বছর বয়সি এই অভিনেতার ব্রেনস্ট্রোক হয় বলে হাসপাতালের তরফে শনিবার বিবৃতি দিয়ে জানানো হয়। চিকিৎসা বিজ্ঞানের পরিভাষায় Ischemic Cerebrovascular Accident (Stroke)। তাঁর মস্তিষ্কের এমআরআই করা হয়। গঠিত হয় মেডিক্যাল টিম। বেশ কিছু শারীরিক পরীক্ষা করানো হয়।

শনিবারই তাঁকে দেখতে যান সোহম চক্রবর্তী, দেব, রাজ চক্রবর্তীর মতো তারকারা। তাৎপর্যপূর্ণভাবে এদিন তাঁকে যাঁরা দেখতে গিয়েছিলেন সকলেই তৃণমূলের তারকা-জনপ্রতিনিধিও। যে দল এক সময় মিঠুন চক্রবর্তীকে রাজ্যসভায় সাংসদ হিসাবে পাঠিয়েছিল। যদিও একুশের বিধানসভা ভোটের আগে মিঠুন শিবির বদলান। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours