বস্তুত,বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যুতে তৃণমূলকে বিঁধতে দেখা গিয়েছে সুকান্তকে। রাজ্যের মুখ্য়মন্ত্রীকে যেমন তিনি আক্রমণ করেছেন। তেমনই ঘাসফুল শিবিরকে বারে-বারে 'চোর' বলতেও শোনা গিয়েছে।

 দেবকে কি BJP-তে আমন্ত্রণ জানানো হবে? কীসের ইঙ্গিত দিলেন সুকান্ত
কী বললে সুকান্ত?

দিল্লি: লোকসভা ভোট যখন দুয়ারে কড়া নাড়ছে ঠিক সেই মুহূর্তে ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী তথা দেব তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছেন। যার জেরে স্বাভাবিক ভাবেই চড়ছে রাজনৈতিক পারদ। তবে কেন হঠাৎ ইস্তফা দিলেন তারকা সাংসদ সেই নিয়ে যদিও মুখ খোলেননি তিনি। ইস্তফা দেওয়ার পর থেকেই বিভিন্ন প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে রাজনৈতিক মহলে। তাহলে এবার নির্বাচন আর লড়বেন চান না সাংসদ? নাকি অন্য় কোনও কারণে সরে দাঁড়ালেন পদ থেকেই। এই জল্পনার মধ্যেই এবার মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। জলঘোলা পরিস্থিতির মধ্যে দেবকে বিজেপি-তে আমন্ত্রণ জানানো হবে কি না সেই মুখ খুললেন তিনি।

সোমবার সুকান্ত কার্যত বুঝিয়ে দিয়েছেন, বিজেপির দরজা সকলের জন্য খোলা নয়। এখানে আসতে গেলে অনুরোধ করতে হবে। তবেই সিদ্ধান্ত নেওয়া হবে। বিজেপি নেতা বলেছেন, “সৎসঙ্গ পেতে গেলে মন্দিরে যেতে হবে দরজা ঠকঠক করতে হবে তবে দেবদর্শন হবে।” বস্তুত,বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যুতে তৃণমূলকে বিঁধতে দেখা গিয়েছে সুকান্তকে। রাজ্যের মুখ্য়মন্ত্রীকে যেমন তিনি আক্রমণ করেছেন। তেমনই ঘাসফুল শিবিরকে বারে-বারে ‘চোর’ বলতেও শোনা গিয়েছে। এ দিন কার্যত সুকান্ত বোঝালেন দেব এখন তৃণমূলে রয়েছে। তাই যদি সৎসঙ্গ অর্থাৎ বিজেপিতে আসতে চান তাহলে তাঁকে অনুরোধ করতে হবে।

প্রসঙ্গত, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে শনিবার ইস্তফা দিয়েছেন দেব। শুধু তা-ই নয়, ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি ও বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours