চর্চিত তিনি মোদী সরকার ঘনিষ্ঠ, অর্থাৎ কেন্দ্র যেমন তাঁকে বিশেষ নিরাপত্তা দিয়েছে, তেমনই তিনিও পাল্টা উপকার ফিরিয়ে দেন। সরকারের অধিকাংশ প্রকল্পে তিনি মুখ খুলে থাকেন। তাই তালিকা থেকে বাদ থাকল না রাম মন্দিরে প্রাণপ্রতিষ্ঠার নিমন্ত্রণ রক্ষাও।

বিবাহিত পুরুষের সঙ্গে পরকীয়া নয়, তবে সম্পর্কে আছি: বিস্ফোরক কঙ্গনা

সোশ্যাল মিডিয়ায় এখন তিনি সক্রিয়। কঙ্গনা রানাওয়াত এখন অনেক বেশি বাঁধন ছাড়া। বাঁধন যদিও কোনওদিনই মানেনি তিনি। ভেঙে দেওয়া হয়েছে তাঁর মুম্বইয়ের অফিস, বলিউডে কোণঠাসা হয়েও লড়ে যাচ্ছিলেন যে কঙ্গনা রানাওয়াত, এখন তিনি য়েন অনেক বেশ গুছিয়ে নিয়েছেন তাঁর সিনেসংসার। সিনেপাড়ার তাবড় তাবড় স্টারের পার্টিতে নিচ্ছেন অংশ, বিভিন্ন ছবি প্রসঙ্গে করছেন মন্তব্য। আর সবটাই ভীষণভাবে ইতিবাচক। বিভিন্ন প্রসঙ্গে করছেন মন্তব্যও। সে ছবি হোক কিংবা দেশের কোনও গুরুত্বপূর্ণ অধ্যায়। চর্চিত তিনি মোদী সরকার ঘনিষ্ঠ, অর্থাৎ কেন্দ্র যেমন তাঁকে বিশেষ নিরাপত্তা দিয়েছে, তেমনই তিনিও পাল্টা উপকার ফিরিয়ে দেন। সরকারের অধিকাংশ প্রকল্পে তিনি মুখ খুলে থাকেন। তাই তালিকা থেকে বাদ থাকল না রাম মন্দিরে প্রাণপ্রতিষ্ঠার নিমন্ত্রণ রক্ষাও। সকলের মাঝে দাঁড়িয়ে জয় শ্রীরাম বলে চিৎকার করে নজর কেড়েছেন যে অভিনেত্রী, তিনি আরও একবার খবরের শিরোনামে।


ধীরে ধীরে কেরিয়ার গুছিয়ে নিলেও, তিনি ব্যক্তিগত জীবন কতটা গুছিয়ে উঠতে পারলেন তা নিয়ে বেজায় চর্চা তুঙ্গে। কেরিয়ারে একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তালিকায় হৃত্বিক রোশন, অজয় দেবগণের নাম রয়েছে। তবে সম্প্রতি তাঁর নামের সঙ্গে জড়িয়েছিল ব্যবসায়ী নিশান্ত পিত্তির নাম। তাঁর সঙ্গে একাধিক ছবিও ভাইরাল। রামমন্দিরও তালিকা থেকে বাদ পড়ল না। তবে কঙ্গনা রানাওয়াত এবার চর্চা তুঙ্গে উঠতেই সরব হলেন। নিশান্ত বিবাহিত। তিনি কোনও পরকীয়া করছেন না।


কঙ্গনার কথায়– ”আমি সকলের কাছে আবেদন করব, এই প্রকারের মিথ্যে খবর না ছড়াতে। নিশান্তজি সুখী দাম্পত্য জীবনযাপন করছেন। আমি অন্য কারও সঙ্গে সম্পর্কে রয়েছি। দুটো মানুষ একসঙ্গে ছবি তোলা মানেই তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে এমনটা নয়। প্রতি দিন এক নতুন মানুষের সঙ্গে নাম জড়িয়ে দেওয়া ভাল বিষয় নয়।” এক সংবাদ মাধ্যমের খবরের ভিত্তিতে সোশ্যাল মিডিয়ায় এই মন্তব্য রাখেন কঙ্গনা রানাওয়াত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours