ব্যক্তি জীবন তিনি কতটা গোছাতে পারলেন? পোষ্যদের নিয়ে বেশ আনন্দেই কাটছে তাঁর দিন। সম্পর্কের নানা জল্পনা কেরিয়ারের শুরুর দিকেই অতীত। তারপর থেকে যে নাম সামনে এসেছে, তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে খুব একটা মন্তব্য করতে চান না মিমি।

'দয়া করে থেকে যাও', কার চলে যাওয়ায় প্রাণ কাঁদছে মিমির

মিমি চক্রবর্তী। সাংসদ তথা অভিনেত্রী বারবার চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকেন। পুপে চরিত্রে যিনি সকলের নজর কেড়েছিলেন, সেই মিমি চক্রবর্তী এখন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় স্টার। ঝুলিতে কাছের সংখ্যা কমেছে তাঁর দিন দিন, বরং বলা ভাল, মিমি নিজের কাজের প্রতি আরও বেশি সচেতন হয়ে উঠেছেন, চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে। সম্প্রতি দুটি কাজই তাঁর প্রশংসিত। এক, তাঁর ছবি রক্তবীজ, অন্যটি হল, তাঁর ওটিটি ডেবিউ, যাহা বলিব সত্য বলিব। দুই চরিত্রেই তিনি নজর কাড়া। সিনেপাড়ায় তিনি নিজের পায়ের তলার মাটি বেশ শক্ত করে ফেলেছেন। গানের জগতেও নাক করছেন অভিনেত্রী।


তবে ব্যক্তি জীবন তিনি কতটা গোছাতে পারলেন? পোষ্যদের নিয়ে বেশ আনন্দেই কাটছে তাঁর দিন। সম্পর্কের নানা জল্পনা কেরিয়ারের শুরুর দিকেই অতীত। তারপর থেকে যে নাম সামনে এসেছে, তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে খুব একটা মন্তব্য করতে চান না মিমি। তাহলে সোশ্যাল মিডিয়ায় হঠাৎ কাকে চলে না যাওয়ার অনুরোধ জানালেন মিমি চক্রবর্তী?


না, তিনি কোনও ব্যক্তি নন। বরং শীতের দাপট যখন তুঙ্গে, ঠিক তখনই মন খারাপ অভিনেত্রীর। ২২ জানুয়ারী, ছিল রাজ্যের সব থেকে শীতলতম দিন। এই মরসুমে সব থেকে বেশ তাপমাত্রার পারদ পতন ঘটেছিল সেই দিনই। তবে রাত পোহাতেই যেন শীতের পালাই পালাই মেজাজ। আর সেই শীতের পরশ কমতেই এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বসলেন মিমি চক্রবর্তী। স্পষ্ট লিখলেন, শীত দয়া করে থেকে যাও। মাত্র দুইমাস থাকে শীতের মেজাজ। তাতেও বেশ কিছুটা খামতি। সব মিলিয়ে দেখতে গেলে হাতে গুনে মাত্র ৩০ দিন পাওয়া যায়, যখন বঙ্গ শীত উপভোগ করে। আবার সেই শীত বিদায়ের ঘণ্টা বেজে গিয়েছে। আর তাতেই মিমির এই আবদার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours