শ্বেতা বরাবরই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি ভাল চরিত্র পেলে কোন প্ল্যাটফর্ম সেটা ভাববেন না। বরং তিনি দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন একের পর এক চরিত্র।

প্রেমিক রুবেলের সঙ্গে কড়া টক্কর শ্বেতার, মাঠে নামতেই শুরু লড়াই


রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য, একে অন্যের অন্যের সঙ্কগে সম্পর্কে রয়েছেন বেশ কয়েকবছর। ছোট থেকে তাঁরা একে অন্যকে চিনলেও ছিল না কোনও প্রেম। একটা সময়ের পর আবার সেটে দেখা একে অন্যের সঙ্গে। একে অপরকে মন দিয়েছিলেন তখনই। পর্দায় প্রেম বাস্তবে রূপান্তরিত হতে খুব বেশি সময় নেয়নি। একদিকে যেমন রুবেল, দাপটের সঙ্গে অভিনয় করছেন, ঠিক তেমনই আবার শ্বেতাও একের পর এক বাজিমাত করছেন কেরিয়ারে। ইতিমধ্যেই তাঁর হাতে খড়ি হয়ে গিয়েছে বড়পর্দায়। এবার আবারও তিনি ফিরলেন ধারাবাহিকে। শ্বেতা বরাবরই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি ভাল চরিত্র পেলে কোন প্ল্যাটফর্ম সেটা ভাববেন না। বরং তিনি দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন একের পর এক চরিত্র। ২০২৩ সালের শেষে তাঁকে পাওয়া যায় কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে।

আবার গত এক বছর ধরে চলছে শ্বেতার প্রেমিক রুবেল দাসের ধারাবাহিক নিম ফুলের মধু। প্রাথমিকভাবে TRP তালিকায় তা পিছিয়ে থাকলেও পরবর্তীতে দাপটের সঙ্গে তা সেরা পাঁচে জায়গা করে নিয়েছে বারবার। এবার দুই স্টারের ধারাবাহিকই এক চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে। আর তবে থেকেই সাপ্তাহিক TRP তালিকায় একে অন্যের প্রতিপক্ষ্য। একে অন্যের সঙ্গে মুখোমুখি টক্করে সামিল। যদিও দর্শকেরা চেয়েছিলেন, যে তাঁরা অর্থাৎ রুবেল ও শ্বেতা একসঙ্গে পর্দায় আসুক। সেটা এখনও সম্ভবপর হয়নি। দুপই স্টারের ধারাবাহিকের সময় ভিন্ন হওয়ার কারণে। তবে প্রাথমিভাবে টক্করে কে এগিয়ে জানেন, গত দুই সপ্তাহে রুবেল হারিয়ে চলেছেন শ্বেতাকে। চলতি সপ্তাহের ফলাফল, কোন গোপনে মন ভেসেছে ৭.৪, নিম ফুলের মধু ৮.৮ । আর আগের সপ্তাহের ফলাফল, কোন গোপনে মন ভেসেছে ৭.৮, নিম ফুলের মধু ৯.২।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours