তিনি চোখের জল লুকিয়ে কেবল অপেক্ষা করেছিলেন। আর সেই অপেক্ষার অবসান ঘটিয়েছিল ববির প্রথম ওটিটি রিলিজ় 'আশ্রম'। তারপর আবারও যেন ফিরে পাওয়া সুপারস্টারকে।

নিরাপত্তা ছাড়াই পথে 'ভালগার ভিলেন' ববি, নাগালে পেতেই এ কী করলেন সকলে


‘গুপ্ত’, ‘সোলজার’, ‘বিচ্ছু’ অথবা ‘বরসাত’, একটা সময় ববি দেওল পর্দায় থাকা মানেই সিনেমা হিট। ছবির গান থেকে শুরু করে অ্যাকশন। দাদা সানি দেওলের মতো ‘ঢাই কিলো কি হাত’-এর সংলাপ ভাইরাল না হলেও ববির অ্যাকশনও নেহাত কম ঝড় তোলেনি। তবে একটা সময়ের পর সেই অ্যাকশন হিরো অদ্ভুতভাবে হারিয়ে গিয়েছিলেন পর্দা থেকে। ববি দেওল একাধিক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি কাজের জন্য অনেকবার আর্জি জানিয়েছিলেন। তবে কেউই সেভাবে সাড়া দেননি। যদিও তাতে আজ আর কোনও আক্ষেপ নেই ববির। তিনি চোখের জল লুকিয়ে কেবল অপেক্ষা করেছিলেন। আর সেই অপেক্ষার অবসান ঘটিয়েছিল ববির প্রথম ওটিটি রিলিজ় ‘আশ্রম’। তারপর আবারও যেন ফিরে পাওয়া সুপারস্টারকে।


৯০ দশকের অ্যাকশন হিরো যে ২০২৩-এ এসে ‘অ্যানিম্যাল’-এ কামাল করবেন, তা অনেকে ধারণাই করতে পারেননি। ভাইরাল গান ‘জামাল কুদু’-র আইকনিক মুখ অথবা সংলাপবিহীন ভিলেন হিসেবে তাঁর ২০২৩-এর ‘বিগ স্ক্রিন কামব্যাক’ চমকে দিয়েছে সকলকে। রাতারাতি সুপারস্টারের তকমা ফিরে পেলেও গা থেকে তিনি ঝেড়ে ফেলেছেন নায়কোচিত পুরনো সব অভ্যাস। যার প্রমাণ মিলল আরও একবার। মুখ ঢেকে নয়, বিশাল নিরাপত্তা নিয়েও নয়, আর পাঁচজনের মতোই সকলের সঙ্গে মিশে বিমান বন্দর থেকে এবার বেরিয়ে এলেন ববি। কিন্তু যে ছবি তিনি গত ১০ বছরে দেখেননি, আশাও ছেড়ে দিয়েছিলেন, আরও একবার সেই ছবির মুখোমুখি হলেন ববি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours