কখনও সামনে উঠে এসেছে শাহরুখ খান ও গৌরী খানেকর বিচ্ছেদের খবর, কখনও আবার জায়গা করে নিয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের ভাঙনের খবর। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর।

'সম্পর্ক ভাঙতে উঠে-পড়ে গেলেছে মিডিয়া, আশা করব...', বলিউড জুটিকে নিয়ে সরব কঙ্গনা


বলিউডে বেশ কিছু সম্পর্ক ভাঙনের গুঞ্জন তুঙ্গে। বারবার খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকে সেলেবদের বিচ্ছেদের খবর। কখনও সামনে উঠে এসেছে শাহরুখ খান ও গৌরী খানেকর বিচ্ছেদের খবর, কখনও আবার জায়গা করে নিয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের ভাঙনের খবর। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর। এবার সেই খবরের শিরোনামে জায়গা নিয়েছে অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈনের বিচ্ছেদের খবর। এবার সেই মর্মে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। অঙ্কিতা লোখাণ্ডে তাঁর ভীষণ ভাল বন্ধু। অঙ্কিতার উদ্দেশে এবার তিনি জানান যে, ‘তুমি জিতে এসো, এটাই সব, এটাই অনেক। কিন্তু সম্পর্কের বিনিময়ে নয়। মিডিয়া উঠে পড়ে লেগেছে এই সম্পর্ক ভাঙতে।’

প্রসঙ্গত, ভিকি জৈন ও অঙ্কিতা লোখাণ্ডে বিগ বস রিয়্যালিটি শোয়ের অংশ। সেখান থেকেই শুরু বচসা। অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের সম্পর্কের শেষ পেরেকটা যেন পুঁতেই দিলেন ভিকির মা। প্রকাশ্যেই অঙ্কিতাকে নিয়ে এমন কিছু কথা বলে ফেললেন তিনি, যা কিছুতেই কল্পনা করতে পারবেব না আমি। জানিয়ে দিলেন, ছেলে অঙ্কিতাকে বিয়ে করতে চাইলেও তাঁর মত ছিল না। শুধু কি তাই, বিগবসে বারেবারে বৌমা প্রাক্তন প্রেমিকের নাম নিচ্ছে, তা দেখেও চুপ করে থাকলেন না তিনি। তাঁর বিস্ফোরক মন্তব্য, “ও আসলে সমবেদনা আদায়ের চেষ্টা করে যাচ্ছে। সুশান্তের নাম এখন নেওয়ার কী মানে? ও তো আর নেই। যখন বেঁচে ছিল তখন ভালবাসা পেয়েছে।” এখানেই না থেমে তিনি আরও যোগ করেন, “আমরা তো ভিকির সঙ্গে ওর বিয়ে মেনে নিইনি। এখন তো আর কিছুই করার নেই। ও ফিরে এসে যা সিদ্ধান্ত নেওয়ার নেবে।” আর এসব খবরের শিরোনামে জায়গা করে নিতেই সম্পর্ক ভাঙনের জল্পনা তুঙ্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours