তালিকায় ছিলেন রণবীর কাপুর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, কঙ্গনা রানাওয়াত প্রমুখেরা। তালিকায় ছিলেন ছোটপর্দার তিন স্টার, যাঁরা সীতা, শ্রীরামচন্দ্র ও লক্ষণের চরিত্রে অভিনয় করেছিলেন। 

রাম মন্দিরে জায়গা হল না রামের? একবুক কষ্ট নিয়ে ফিরলেন অরুণ


২১ জানুয়ারি, অভিজিৎ লগ্নে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রাণ প্রতিষ্ঠা করেন রামলালার। অযোধ্যার পবিত্র ভূমিতে দীর্ঘ ৫০০ বছর পর আবারও ফিরল স্বস্তি। রাম মন্দির তৈরির শপথ নিয়েছিলেন প্রধানমন্ত্রী, তিনি তা পূরণ করলেন। আর সেই বিশেষ মুহূর্তের সাক্ষী থাকতে তিনি ডেকে পাঠিয়েছিলেন সিনেপাড়ার বহু কলাকুশলিদের। তালিকায় ছিলেন রণবীর কাপুর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, কঙ্গনা রানাওয়াত প্রমুখেরা। তালিকায় ছিলেন ছোটপর্দার তিন স্টার, যাঁরা সীতা, শ্রীরামচন্দ্র ও লক্ষণের চরিত্রে অভিনয় করেছিলেন।


তবে জানেন কি, পর্দার সেই রাম অর্থাৎ অরুণ গোভিলের গলায় এবার আক্ষেপের সুর? কীসের আক্ষেপ, খোলসা করে নিজেই এক সাক্ষাৎকারে জানালেন, স্বপ্ন তো পূরণ হল। কিন্তু, আমি দর্শন পেলাম না। তাই এই মুহূর্তে আমি কিছুই বলতে পারব না। অরুণ ছাড়াও তালিকায় এমন অনেকেই ছিলেন, যাঁরা এদিন রামের দর্শন করতে পারেননি। অরুণ, অর্থাৎ পর্দার জনপ্রিয় রামেরই ঠাঁই হয়নি মন্দিরে, ঠাঁই অর্থাৎ এক্ষেত্রে দর্শন। সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়তেই তা নিয়ে জল্পনা তুঙ্গে।


প্রসঙ্গত, সাল ১৯৮৭, চ্যানেল দূরদর্শন। সে সময় বেসরকারি চ্যানেলের রমরমা ছিল না। এক অদ্ভুত ম্যাজিক এঁকেছিলেন রামানন্দ সাগর, তাঁর পরিচালিত ‘রামায়ণ’ দিয়ে। ওই ধারাবাহিকে রামের ভূমিকায় দেখা গিয়েছিল অরুণ গোভিলকে আর মা সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন দীপিকা চিখলিয়া। কালের নিয়মে তাঁরা আজ প্রবীণ, তবু চর্চা তাঁদের নিয়ে কমেনি। আজও রাস্তায় অনেকে তাঁদের দেখলে রাম-সীতার ইমেজের ভেবেই ভক্তি ভরে কথা বলেন। শ্রদ্ধা জানান তাঁদের প্রতি। রাম জন্মভুতিতে তাঁদের পা পড়তেই তা খবরের শইরোনামে জায়গা করে নেয়। তবে সেখান থেকে আক্ষেপ নিয়েই ফিরতে হল অভিনেতাকে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours