সুহানা খান-- লিনিয়েজ নিয়েই জন্মেছেন তিনি, শাহরুখ খানের মেয়ে তিনি। সেই সুহানার এক ভাইরাল ভিডিয়ো নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। যে ভিডিয়োতে দেখা গিয়েছে এক পুরুষকে চুমু খাচ্ছেন তিনি। কে সেই পুরুষ? কোথায়ই বা এই ভিজে চুমু? ওই ভাইরাল ভিডিয়ো কি আদপে সত্যি? নাকি ডিপ ফেকের দুনিয়ার ওটিও আর একটি মিথ্যে?

ভেজা চুমু সুহানার, ভিডিয়ো ভাইরাল, পুরুষটি কে চিনতে পারলেন?

সুহানা খান– লিনিয়েজ নিয়েই জন্মেছেন তিনি, শাহরুখ খানের মেয়ে তিনি। সেই সুহানার এক ভাইরাল ভিডিয়ো নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। যে ভিডিয়োতে দেখা গিয়েছে এক পুরুষকে চুমু খাচ্ছেন তিনি। কে সেই পুরুষ? কোথায়ই বা এই ভিজে চুমু? ওই ভাইরাল ভিডিয়ো কি আদপে সত্যি? নাকি ডিপ ফেকের দুনিয়ার ওটিও আর একটি মিথ্যে?

জানিয়ে রাখা যাক, ভিডিয়োটি এক ফোঁটাও মিথ্যে নয়। চুমুই খাচ্ছেন শাহরুখ কন্যা। যাকে চুমু খাচ্ছেন তিনিও জেন ওয়াইদের মধ্যে বেশ পরিচিত। তবে চুমুর ভিডিয়োটি বাস্তব দুনিয়ার নয়, রিল দুনিয়ার। গত ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল জোয়া আখতার পরিচালিত সিরিজ ‘দ্য আর্চিজ’। ওই সিরিজেই ডেবিউ হয়েছিল সুহানা খানের। সঙ্গে ছিলেন একগুচ্ছ স্টারকিড। এঁদের মধ্যে ছিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাও। ওই সিরিজেই সুহানা ও অগস্তার একটি চুমুর দৃশ্য ছিল, যা হঠাৎই ভাইরাল হয়েছেন সামাজিক মাধ্যমে। একই সঙ্গে সুহানাকেও পড়তে হয়েছে নানা প্রশ্নের মুখে। তবে যা রটে তার সবটা সত্যি যে হয় না সব সময়।

বি-টাউনের গুঞ্জন সুহানা ও অগস্ত্য নাকি প্রেম করছেন। শোনা যাচ্ছে বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। যদিও নিজেদের প্রেম নিয়ে এখনও পর্যন্ত কিছুই স্বীকার করেননি দু’জনে। দু’জনে শুরু থেকেই স্পিকটি নট। ‘দ্য আর্চিজ়’ ছবিটি স্ট্রিম করতে শুরু করার পরেই মিশ্র প্রতিক্রিয়া আসতে থাকে দশকের থেকে। কারও ভাল লাগে, কারও মন্দ। অনেকে বলেন, কমিক ক্যারেক্টরগুলি পর্দায় ততটা ভাল লাগেনি, যতটা লেগেছিল বইয়ের পাতায়। এই নিয়ে কিছু দিন আগে মুখ খুলেছিলেন অগস্ত্য। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি ভেবেছিলাম আমাকে সকলের ভাল লাগবে। ‘দ্য আর্চিজ’ একটি রোজ়ি ছবি। কিন্তু তারপর দেখলাম, অনেকের ছবিটা ভাল লেগেছে, আবার অনেকেরই ভাল লাগেনি। প্রথম-প্রথম বুঝতে পারতাম না, কীভাবে সমালোচনা সামলাব। কিন্তু এখন ধীরে-ধীরে অনেক কিছুর সঙ্গেই ধাতস্থ হয়ে যাচ্ছি আমি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours