নুসরত 'ফ্লাওয়ার' বললেও তিনি চেয়েছিলেন একটা গোলাপ। পার্টনারের আবদার রাখবেন না তা কী করে হয়? যশও কিনে দিলেন তাঁকে। ফুল বিক্রেতা টাকা নিতে চাননি প্রথমে। কিন্তু নুসরত ছিলেন নাছড়বান্দা। নিজেই ঠিক করে দিলেন ফুলের দাম...৩০টাকা!

'ফ্লাওয়ার কিনে দাও', যশের কাছে আবদার করতেই নুসরতের যা হল...
যশের কাছে আবদার করতেই নুসরতের যা হল...



আগামী ছবি ‘মেন্টাল’-এর প্রচারে শহরের এক শপিং মলে হাজির হয়েছিলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। ফেরার পথেই ঘটে গেল এক ঘটনা। এক ফুলবিক্রেতাকে দেখে যশের কাছে ‘ফ্লাওয়ার’ কিনে দেওয়ার আবদার জানাতে থাকলেন নুসরত। কী ঘটল তারপর?


নুসরত ‘ফ্লাওয়ার’ বললেও তিনি চেয়েছিলেন একটা গোলাপ। পার্টনারের আবদার রাখবেন না তা কী করে হয়? যশও কিনে দিলেন তাঁকে। ফুল বিক্রেতা টাকা নিতে চাননি প্রথমে। কিন্তু নুসরত ছিলেন নাছড়বান্দা। নিজেই ঠিক করে দিলেন ফুলের দাম…৩০টাকা! যশ নয়, সেই টাকা মেটালেন তাঁর সহকারী। আর এর পরেই ট্রোলের সম্মুখীন হয়েছেন নুসরত ও যশ।

 প্রথমত গোলাপ না বলে ‘ফ্লাওয়ার কিনে’ দেওয়ার আবদার করতেই বসিরহাটের সাংসদকে নিয়ে শুরু হয়েছে কটাক্ষ। দ্বিতীয়ত, ফুল কেনা নিয়ে এত বায়নাক্কা, সহকারী পয়সা মেটানোও পড়েছে ট্রোলের আওতায়। হয়েছে বিস্তর সমালোচনা। শুধু নুসরত নন, যশকেও শুনতে হয়েছে নানা কথা।

যশ ও নুসরতের প্রেম নিয়ে অতীতে কম আলোচনা হয়নি। সিনেমার শুটিং করতে গিয়ে কাছাকাছি আসেন তাঁরা। তার আগে যদিও নিখিল জৈনের পার্টনার ছিলেন নুসরত। ২০২১ সালে সেই সম্পর্ক ছিন্ন করে যশের সঙ্গে থাকতে শুরু করেন তিনি। তাঁদের এক সন্তানও রয়েছে। এরই পাশাপাশি রয়েছে কর্মব্যস্ততাও
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours