সেলিব্রেশন তো দূরের কথা, আলিয়ার সঙ্গে সামান্য একটা ছবি তুলে গিয়ে যা করলেন রণবীর, তা দেখে সকলের চক্ষু চড়ক গাছ। দেখে হতবাক হয়েছিলেন নেটপাড়া। আলিয়া পোজ় দিয়ে ছবি তুলতে দাঁড়ালে পাশে এসে দাঁড়ান রণবীর।

সম্পর্ক ভাঙছে আলিয়া-রণবীরের? 'বিপদ' বুঝে কী উপদেশ দিলেন মা নীতু

অ্যানিম্যাল সাকসেস পার্টি থেকেই জল্পনা তুঙ্গে। সম্পর্ক ভাল নেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের? এই প্রথম জুটিকে দেখে ফেক মন্তব্য করে বসলেন এক শ্রেণি। অপর শ্রেণি আবার রণবীর ও আলিয়ার চোখের ঠাণ্ডা লড়াই আঁচ করে বসলেন। যদিও তাঁরা এই বিষয় কোনও মন্তব্য না করলেও নেটপাড়ায় নিন্দুকেরা যা চুপ করে বসে থাকবেন না, তা এক কথায় বলাই যায়। সম্প্রতি যে ভিডিয়ো প্রকাশ্যে উঠে এলো তা দেখে চিন্তার ভাঁজ ভক্তদের কপালে। আলিয়া ভাট, জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী। তিনি স্বামী রণবীর কাপুরের হাত ধরে উপস্থিত হয়েছিলেন অ্যানিম্যাল ছবির সাকসেস পার্টিতে। গোটা বলিউড যেখানে আমন্ত্রিত। সকলের সামনেই পোজ় দিয়ে ছবি তুললেন রণবীর কাপুর আলিয়া ভাট। নীল পোশাকে এদিন দারুণ লাগে অভিনেত্রীকে। পরিবারের সকলকে নিয়েই এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন রণবীর কাপুর। কিন্তু কোথায় কী?

সেলিব্রেশন তো দূরের কথা, আলিয়ার সঙ্গে সামান্য একটা ছবি তুলে গিয়ে যা করলেন রণবীর, তা দেখে সকলের চক্ষু চড়ক গাছ। দেখে হতবাক হয়েছিলেন নেটপাড়া। আলিয়া পোজ় দিয়ে ছবি তুলতে দাঁড়ালে পাশে এসে দাঁড়ান রণবীর। স্ত্রীকে কিছু একটা প্রশ্ন করায় আলিয়া হাসি মুখে তার উত্তরও দিচ্ছিলেন। কিন্তু কোথায় রণবীর। তিনি তখন অন্যদিকে তাকিয়ে ছবি তুলতে ব্যস্ত। এখানেই শেষ নয়, এক মিনিটের মধ্যেই তিনি একা ছবি তুলবেন বলে পাশ থেকে সরে দাঁড়াতে বললেন আলিয়া ভাটকে। তিনি হাসি মুখে সরে গেলেও নেটপাড়া কিংবা আলিয়ার ভক্তরা মোটেও তা মেনে নিতে পারেননি। ফলে তাঁকে নিয়ে এখন চর্চা তুঙ্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours