এ প্রসঙ্গে ধারাবাহিকের সৃজনশীল পরিচালক সংবাদ্মাধ্যমকে বলেন, "ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রী সকলেই সুরক্ষিত আছেন।

একটি দেশলাই কাঠি থেকে 'ধ্রুবতারা' ধারাবাহিকের সেটে ভয়াবহ আগুন
'ধ্রুবতারা' ধারাবাহিকের সেটে ভয়াবহ আগুন

একটি দেশলাই কাঠির ক্ষমতা যে কতটা হতে পারে তা হাড়েহাড়ে টের পাচ্ছেন ধ্রুবতারা ধারাবাহিকের কলাকুশলীরা। প্রতিদিনের মতো মুম্বইইয়ের ফিল্মসিটিতে শুটিং চলছিল। আচমকাই সিরিয়ালের সেটের পিছন থেকে দেখা যেতে থাকে আগুনের লেলিহান শিখা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ধারাবাহিকের এক কর্মী জ্বলন্ত দেশলাইকাঠি ছুড়েছিলেন। আশেপাশেই ছিল শুকনো ঘাস। দাউদাউ করে আগুন ছড়িয়ে পড়তে থাকে। আতঙ্কে কাঠ হয়ে যান সকলেই। তবে সুখবর, সেটে অগ্নিনির্বাপক যন্ত্রের ব্যবস্থা থাকায় গুরুতর দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে গোটা টিম। কিছুক্ষণের চেষ্টার ফলে তা দিয়েই আগুন নেভানো সম্ভব হয়েছে বলেই জানা গিয়েছে। হতাহতেরও খবর নেই।


এ প্রসঙ্গে ধারাবাহিকের সৃজনশীল পরিচালক সংবাদ্মাধ্যমকে বলেন, “ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রী সকলেই সুরক্ষিত আছেন। পিছনের ঘাসজমিতে আগুন লেগেছি। তবে এখন সবকিছুই নিয়ন্ত্রণে আছে।” ধ্রুবতারা ধারাবাহিকের পরিচালক বৈভব সিং। ধারাবাহিকের নাম ভূমিকায় রয়েছেন ঈশান ধবন ও রিয়া শর্মা। অল্পদিনেই বেশ পরিচিত লাভ করেছেন এই ধারাবাহিক।


ধারাবাহিকের সেটে আগুন লাগার ঘটনা নতুন নয়। কিছু মাস আগেই টলিপাড়াতেও ঘটেছিল একই ঘটনা। আগুন লাগে ভারতলক্ষ্মী সেটে। সৃষ্টি হয় আতঙ্ক। ডাকা হয়েছিল দমকলকেও। তবে সেখানেও হতাহতের ঘটনা ঘটেনি
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours