বাংলো ছাড়ার সময়সীমা শেষ হয়ে যায় ৭ জানুয়ারি। ৮ জানুয়ারি মহুয়াকে বাংলো ছাড়ার জন্য আরও তিন দিন সময় দেওয়া হয়। সেই সঙ্গে শোকজ নোটিসও দেওয়া হয়। সেই চরম সময়সীমাও আজ শেষ হচ্ছে। কিন্তু মহুয়া বাংলো ছাড়েননি। ছাড়বেন কি না তা এখনও স্পষ্ট নয়। কারণ এ বিষয়ে মহুয়া এখনও পর্যন্ত কিছু জানাননি।


 আজই বাড়ি ছাড়ার 'লাস্ট ডেট' মহুয়ার, ছাড়বেন দাপুটে প্রাক্তন সাংসদ?
মহুয়া মৈত্র


নয়াদিল্লি: লোকসভা থেকে বহিষ্কারের পর তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে সাংসদ বাংলো খালি করতে নির্দেশ দেয় লোকসভার সচিবালয়। ৭ জানুয়ারির মধ্যে বাংলো খালি করার জন্য ডিসেম্বর মাসেই নির্দেশ দেওয়া হয়েছিল কৃষ্ণনগর থেকে সাংসদ হওয়া মহুয়াকে। কিন্তু বাংলো খালি করার দিন পেরিয়ে গেলেও বাংলো খালি করেননি মহুয়া। এখন এ বিষয়ে ডিরেক্টর অব এস্টেট কী পদক্ষেপ করে সেটাই এখন দেখার।

সাংসদ বাংলো খালির করার নির্দেশ পাওয়ার পর সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন ‘ঘুষ নিয়ে প্রশ্ন’ কাণ্ডের জেরে সাংসদ পদ হারানো মহুয়া মৈত্র। কিন্তু দিল্লি হাইকোর্ট বাংলো খালি করা নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে আবেদন জানাতে বলে। সেই প্রেক্ষিতেই হাইকোর্ট থেকে মামলা প্রত্যাহার করে নেন মহুয়া। এবং ডিরেক্টর অব এস্টেটে আবেদন করেন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ অবধি তাঁকে ওই বাংলো থাকতে দেওয়ার জন্য আবেদন জানান।


কিন্তু এর মধ্যেই বাংলো ছাড়ার সময়সীমা শেষ হয়ে যায় ৭ জানুয়ারি। ৮ জানুয়ারি মহুয়াকে বাংলো ছাড়ার জন্য আরও তিন দিন সময় দেওয়া হয়। সেই সঙ্গে শোকজ নোটিসও দেওয়া হয়। সেই চরম সময়সীমাও আজ শেষ হচ্ছে। কিন্তু মহুয়া বাংলো ছাড়েননি। ছাড়বেন কি না তা এখনও স্পষ্ট নয়। কারণ এ বিষয়ে মহুয়া এখনও পর্যন্ত কিছু জানাননি। এর পর ডিরেক্টর অব এস্টেট কী পদক্ষেপ করে সে দিকে নজর থাকছে রাজনীতির কারবারিদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours