প্রধান শিক্ষক অশোক কুমার হাঁটুয়া তাঁর ভাইপো শুভেন্দু হাঁটুয়াকে নিজের স্কুলের নিয়ম বহির্ভূতভাবে ২০১৭ সালে নিয়োগ করে। সেই ঘটনায় সিআইডি এই দিন প্রধান শিক্ষক ও তৎকালীন ডিআইকে গ্রেফতার করে।

 বেনিয়মে নিয়োগ মামলায় এবার গ্রেফতার প্রাক্তন DI,প্রধান শিক্ষক
প্রধান শিক্ষক গ্রেফতার

বর্তী 
পূর্ব মেদিনীপর: বেআইনিভাবে শিক্ষক নিয়োগের মামলায় সিআইডির হাতে ধরা পড়লেন প্রাক্তন ডি আই এবং খামারচক হাই স্কুলের প্রধান শিক্ষক অশোক কুমার হাটুয়া। বুধবার সিআইডি তমলুকের খামারচক হাই স্কুলের প্রধান শিক্ষক অশোক কুমার হাটুয়া এবং পূর্ব মেদিনীপুরের প্রাক্তন ডিআই (মাধ্যমিক) চাপেশ্বর সর্দারকে গ্রেফতার করে। হাইকোর্টের নির্দেশে পূর্ব মেদিনীপুর জেলার বর্তমান ডিআই শুভাশিস মিত্র তমলুক থানায় এফআইআর করেছিলেন। সেই এফআই আর এ তৎকালীন ডিআই স্কুলের প্রশাসক এবং প্রধান শিক্ষকের নাম ছিল।


প্রধান শিক্ষক অশোক কুমার হাঁটুয়া তাঁর ভাইপো শুভেন্দু হাঁটুয়াকে নিজের স্কুলের নিয়ম বহির্ভূতভাবে ২০১৭ সালে নিয়োগ করে। সেই ঘটনায় সিআইডি এই দিন প্রধান শিক্ষক ও তৎকালীন ডিআইকে গ্রেফতার করে। দু’জনকে বৃহস্পতিবার তমলুক জেলা আদালতে পেশ করা হয়। সিআইডি তরফ থেকে জানানো হয়েছে ১৪ দিনের জন্য নিজেদের হেফাজতের নেওয়ার আবেদন জানিয়েছে জেলা আদালতে।
এই ঘটনায় প্রধান শিক্ষক অশোক কুমার হাটুয়ার বন্ধু তপন শাসমল বলেন, “আমাদের তো এ বিষয়ে কিছু বলার নেই। আইন যেভাবে চলছে, সেভাবে চলবে। আইনের ওপর কেউ নয়। ”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours