স্টারকিড বলে যেমন তিনি প্রশংসিত, ঠিক তেমনটাই আবার বেশ কিছু বিষয় নিয়ে বারবার কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। তখনও তাঁর গায়ের রঙ বদল, কখনও আবার এই বয়সে বোটক্স বিতর্ক। সবটাই সহ্য করতে হচ্ছে নাইসাকে। তবে লড়ে যাচ্ছেন তিনি এই পরিস্থিতির সঙ্গে।

'নিজের পাশে দাঁড়াতে পারবে তো?' মেয়ে নাইসাকে নিয়ে কী লিখলেন কাজল


কাজল ও অজয় দেবগণ কন্যা নাইসা দেবগণ এখনও বলিউডে নিজের প্রথম পা রাখেননি। রাত পার্টি হোক, কিংবা মায়ের সঙ্গে কোনও বিশেষ অনুষ্ঠানে নিমন্ত্রণ রক্ষা, সবটাতেই নাইসা দেবগণকে নজর কাড়তে দেখা যায়। স্টারকিড বলে যেমন তিনি প্রশংসিত, ঠিক তেমনটাই আবার বেশ কিছু বিষয় নিয়ে বারবার কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। তখনও তাঁর গায়ের রঙ বদল, কখনও আবার এই বয়সে বোটক্স বিতর্ক। সবটাই সহ্য করতে হচ্ছে নাইসাকে। তবে লড়ে যাচ্ছেন তিনি এই পরিস্থিতির সঙ্গে।


এবার বিশ্ব কন্যা দিবসে, মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে, দীর্ঘ কমেন্ট করলেন, সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ”যখন আপনার একটি মেয়ে বা কন্যা সন্তান রয়েছে, আপনি কি আপনার সন্তানকে নিয়ে ভাবেন, যে যখন গোটা বিশ্ব তাঁকে নিশানা করবে, তখন তাঁর কী পরিস্থিতি হবে। সে কি নিজের পক্ষে দাঁড়াতে পারবে? তাঁকে কি সত্যি গোটা বিশ্ব সাহায্য করবে? আপনার কন্যা সন্তান থাকলে, তাঁকে এতটাই শক্ত করে তুলুন যে সে যেন যে কোনও পরিস্থিতিতে নিজের পক্ষে দাঁড়াতে পারে। আমাদের সকলের উচিত এই পৃথিবীকে আমাদের মেয়েদের জন্য সুরক্ষিত করে তোলা। চলুন সকলে একসঙ্গে কাজ করি।”


প্রসঙ্গত, অজয় দেবগণও তাঁর মেয়ের ট্রোল্ড হওয়া নিয়ে মুখ খুলেছিলেন। তাঁর কথায় ”তবে এটাই বাস্তব। এগুলো অবশ্যই ওর ভাল লাগে না। আমার ভাল লাগে না। কিন্তু আপনি এটা পাল্টাতে তো পারবেন না। তাই এটা নিয়েই চলতে হবে। কিছু মানুষ আপনার নামে বাজে কথা বললেই তো আর গোটা বিশ্ব সেটা বলতে চাইছে বলে ধরে নেওয়া যায় না। নয়তো সোশ্যাল মিডিয়ার প্রয়োজনই পড়ত না। আপনি ভাল লিখুন, লোকে পড়বে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours