ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিয়ের আগেই শুরু হয়েছিল দর্শনা-সৌরভের এই সিরিজ়ের কাজ। তবে দুই অভিনেতার বিয়ে ও আরও অন্য়ান্য কিছু কারণে শুটিংয়ের কাজে বিরতি ছিল।

এবার কি দর্শনার ভূত তাড়াতে দেখা যাবে ‘ওঝা’ সৌরভকে?


হনিমুনে না গিয়ে অভিনেত্রী দর্শনা বণিক যে শুটিং সেটে ফিরছেন, সে খবর ইতিমধ্যেই আপনাদের কাছে তুলে দিয়েছে 

সায়ন বসু চৌধুরী পরিচালিত সেই ছবির নাম ‘আড়াই চাল’। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন নববধূ দর্শনা বণিক ও বনি সেনগুপ্ত। টলিপাড়ার ব্যস্ততম জুটি সৌরভ দাস ও দর্শনা ভৌমিকের বিয়ে সম্প্রতি স্যোশাল মিডিয়ায় জোর চর্চার জন্ম দিয়েছিল। বিয়ের কারণে কয়েকদিনের জন্য শুটিংয়ের কাজ বন্ধ থাকলেও আপাতত তাঁরা দু’জনেই কাজ নিয়ে তুমুল ব্যস্ত। এই দুই অভিনেতা আলাদা-আলাদা ভাবে বিভিন্ন প্রজেক্টের সঙ্গে যুক্ত। তবে এমন কাজও রয়েছে, যেই প্রজেক্টে দু’জনেই একসঙ্গে কাজ করছেন। তেমনই একটি কাজ হল একটি ওয়েব সিরিজ়, যার নাম ‘ওঝা’। পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিরূপ ঘোষ। তাহলে কি বিয়ের পর এটাই দর্শনা-সৌরভের প্রথম একসঙ্গে কাজ?


ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিয়ের আগেই শুরু হয়েছিল দর্শনা-সৌরভের এই সিরিজ়ের কাজ। তবে দুই অভিনেতার বিয়ে ও আরও অন্য়ান্য কিছু কারণে শুটিংয়ের কাজে বিরতি ছিল। আপাতত খবর, আবার এই সিরিজ়ের কাজ শুরু হতে চলেছে। ‘ওঝা’—এই নামটা শুনলেই মনে হয় ভৌতিক কোনও বিষয়। তবে একটু খোঁজ নিতেই জানা গেল, প্লটে ভৌতিক ব্যাপার-স্যাপার থাকছে। আর সেই ভূত আবার কব্জা করেছে দর্শনা অভিনীত চরিত্রকে। আর সেই ভূত তাড়াতে আসছে এক ‘আধুনিক’ ওঝা। ‘আধুনিক’ ওঝা, এটুকু শুনেই নিশ্চয়ই ভুরু কুঁচকে গিয়েছে আপনার? সেই ওঝার চরিত্রেই রয়েছেন ফ্ল্য়ামবয়েন্ট নায়ক সৌরভ দাস। সূত্রের খবর অনুযায়ী, সৌরভ দাস অভিনীত ওঝা চরিত্রটির রয়েছে এক অ্যাসিস্ট্যান্ট-ও। সেই অ্যাসিস্ট্যান্ট আবার সাংবাদিকতার সঙ্গেও যুক্ত। সেই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পূজারিণী ঘোষ। তবে এই সিরিজের সব চরিত্র মর্ডান লুকের হলেও বেশ অন্যরকম হতে চলেছে ‘ওঝা’-র মেকিং।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours