বেশ কয়েক বছর হল তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রা একে অপরের সঙ্গে সম্পর্ক রয়েছে। আনুষা দান্ডেকরের সঙ্গে বিচ্ছেদের পর তেজস্বীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন করণ কুন্দ্রা।

গায়ে হলুদ মেখে ভাইরাল, গোপনে বিয়ে সারছেন তেজস্বী-করণ?


তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রা, একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বহুদিন। তবে থেকেই নানা জল্পনা সিনেপাড়ার অন্দরমহলে। কবে বিয়ে করছেন তাঁরা, প্রশ্ন উঠেছে বারবার। এবার সেই জুটিকেই দেখা গেল রং বিলন্তিতে। হলুদ লেহেঙ্গাতে তেজস্বী ও কারণ কুন্দ্রা সাজলেন হলুজ পাঞ্জাবীতে। বিয়ের মরসুমে পাশাপাশি দাঁড়িয়ে তুললেন ছবি। উচ্ছ্বাস উল্লাস তালিকা থেকে কিছুই বাদ পড়ল না। তাঁরা একে অন্যের সঙ্গে পোজ় দিলেন নজরকাড়া। ঝড়ের গতিতে ভাইরাল সেই ছবি। তবে না, তাঁদের বিয়ে নয়। বন্ধুর বিয়েতে গা ভাসালেন তাঁরা। যা পলকে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয়। সামান্য ছুটিতে খানিকটা সেলিব্রেশনে মজে তাঁরা। বিগ বস-এর মঞ্চে একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তাঁরা। বিগ বস অনেককেই কাছাকাছি এনে দিয়েছে। সেই তালিকায় থাকা অন্যতম জুটি হ ল তেজস্বী ও করণ।


বেশ কয়েক বছর হল তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রা একে অপরের সঙ্গে সম্পর্ক রয়েছে। আনুষা দান্ডেকরের সঙ্গে বিচ্ছেদের পর তেজস্বীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন করণ কুন্দ্রা। প্রাথমিকভাবে তেজস্বীর বাড়ি থেকে এই সম্পর্ক মেনে না নিলেও বর্তমানে তাঁরা সর্বাধিক চর্চিত জুটি। পরিবারের থেকেও সমস্তটা ঠিকঠাক। বিয়ের সানাই বাজলো বলে। তবে এই গুঞ্জন তো? গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছে বলিউডে। বিয়ের কোনও খবর সামনে আসেনি এখনও। তবে কি বিয়ে নিয়ে কোনও সমস্যা তৈরি হয়েছে এই জুটির মধ্যে! এমনই প্রশ্ন যখন সর্বত্র চর্চায়, তখনই সম্পর্ক ও বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন তেজস্বী প্রকাশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours